ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫


ফাজিল ২০১৬-এর ফল প্রকাশ

২০১৮ মে ২৭ ১৫:৪৫:৫৮

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ফাজিল স্নাতক ১ম বর্ষ (অনিয়মিত), ২য় বর্ষ ও ৩য় বর্ষের পরীক্ষা ২০১৬-এর ফল প্রকাশিত হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অফিসের সম্মেলন-কক্ষে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন।

ফাজিল স্নাতক ১ম বর্ষ (অনিয়মিত) পরীক্ষায় ২৮৪৭ জন পরীক্ষার্থীর মধ্যে ২৬০৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং ২১০৯ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। ফাজিল স্নাতক ২য় বর্ষের পরীক্ষায় ৫০ হাজার ৯০৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৯ হাজার ৮৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং ৪৪ হাজার ১৭ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। ফাজিল স্নাতক ৩য় বর্ষের পরীক্ষায় ৩৮ হাজার ৩০৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৭ হাজার ৭৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং ৩৫ হাজার ১৯৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd থেকে ফলাফল জানা যাবে।

পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, টিএসসিসির পরিচালক সহযোগী অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল প্রমুখ।

বিজনেস আওয়ার/২৭মে/আর আই

উপরে