ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫


৪৮০০ পিস ইয়াবাসহ আটক ২

২০১৮ জুন ০২ ১৬:৫৫:০৮

বিজনেস আওয়ার প্রতিবেদক: সিরাজগঞ্জ পৌর এলাকার মালশাপাড়া মহল্লা থেকে ৪ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ব্যাপারে আজ শনিবার বেলা সাড়ে ১২টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ ।

আটককৃতরা হলেন-সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লার আব্দুল্লাহ সরকারের ছেলে আল-আমিন (৪৫) ও এসবি ফজলুল হক রোড মিরপুর মহল্লার হাজী ইউনুস আলীর ছেলে আব্দুল জলিল (৩৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, চট্রগ্রাম থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবা ট্যাবলেটের বড় চালান সিরাজগঞ্জে আনা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে শহরের সকল কুরিয়ার সার্ভিসে নজরদারী বৃদ্ধি করা হয়। আজ শনিবার বিকেলে ডিবি পুলিশের সদস্যরা দেখতে পায় শহরের মিরপুর এসবি ফজলুল হক রোড এলাকায় কুরিয়ার সার্ভিস হতে দুইজন লোক একটি সন্দেহজনক পার্সেল গ্রহণ করে মোটরসাইকেলযোগে কড্ডার মোড়ের দিকে যাচ্ছিলেন। ডিবি পুলিশ সিরাজগঞ্জ সড়ক উপ-বিভাগ-১ এর কার্যালয়ের (মালশাপাড়া) সামনে তাদের গতিরোধ করে। এ সময় পার্সেলে রাখা ৪ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, চলমান মাদকবিরোধী অভিযানে সিরাজগঞ্জ জেলা এ পর্যন্তত ১৪১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ১১৮টি মামলা রুজু করা হয়েছে।

এ ছাড়াও চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজনেস আওয়ার / ০২ জুন / আর এইচ

উপরে