ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫


সারাদেশে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত

২০১৮ জুন ০৩ ১৭:২১:৪৮

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বাংলাদেশের সিরাজগঞ্জ, বগুড়ায় ও শরীয়তপুর জেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। আজ (রোববার) সকালে ও গতকাল (শনিবার) রাতে এ দুর্ঘটনাগুলো ঘটে।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কের দাদপুর জিআর সেতুর কাছে ঢাকা থেকে বগুড়াগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি কভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এ সময় গাড়ি দুটি উল্টে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এছাড়া, বগুড়া জেলার শেরপুর উপজেলায় রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পেছন থেকে কার্ভাডভ্যানের ধাক্কায় তিন ব্যক্তি নিহত হয়েছেন। আজ সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সবাই পেশায় রাজমিস্ত্রি বলে জানা গেছে।

ওদিকে, গতকাল শনিবার রাত ১০টার দিকে শরীয়তপুর সদর উপজেলায় ট্রাক খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ সময় ট্রাকে থাকা আরো ৯ জন ধান কাটার কৃষাণ গুরুতর আহত হয়েছে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কিষাণ ও স্থানীয় সূত্র জানায়, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা থেকে আগত এ কৃষাণরা শরীয়তপুরের পালং উপজেলার কানার বাজার ও নড়িয়া উপজেলার আচুড়া এলাকায় বোরো ধান কাটার কাজ করে তাদের পারিশ্রমিকের ২শ’ বস্তা ধান ট্রাকে নিয়ে সাতক্ষীরার উদ্দেশে রওয়ানা হয়।

পথিমধ্যে শরীয়তপুর পৌরসভার আটং বড়ব্রীজ এলাকায় নির্মানাধীন রাস্তার পশ্চিম পাশের কাচা মাটিতে ট্রাকের চাকা দেবে ট্রাকটি উল্টে রাস্তার পশ্চিম পাশের খালে পড়ে যায়। এ সময় তিন শ্রমিক ট্রাকের নিচে পড়ে আটকে ঘটনাস্থলেই নিহত হয়।

বিজনেস আওয়ার/৩জুন/আর আই

উপরে