ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

জীবননগরে ফেন্সিডিলসহ আটক ১

২০১৮ জুন ০৭ ১১:৪৪:২৮

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা) প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সন্তোষপুর বাসস্টান্ড থেকে বুধবার রাতে পিকআপ ভ্যান ও ২শ ৪০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জীবননগর থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ী ঢাকা মুন্সীগঞ্জ জেলার গজারিয়া এলাকার দানেশের ছেলে মাদক ব্যবসায়ী আশরাফ (৪২)।

বুধবার রাত সোয়া ১১ টার দিকে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান গোপণ সংবাদের ভিত্তিতে সন্তোষপুর স্টান্ডার্ড চেকপোস্ট বসিয়ে একটি লাল রং এর পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় পাচার করার সময় ২শ' ৪০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেন।

এ ব্যাপারে, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, আটক মাদক ব্যবসায়ী আশরাফ চতুরতার সাথে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আমের ব্যবসার আড়ালে মাদক পাচার করে মুন্সীগঞ্জে নিয়ে যাচ্ছিল। আমার কাছে এমন সংবাদ আসার পর থেকে সোর্স ফিট করি।

সেই সোর্সের তথ্যমতে আজ রাতে সন্তোষপুর স্টান্ডার্ডে চেকপোস্ট করে আসরাফের পিকআপ ভ্যান তল্লাশি করে ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হচ্ছে।

বিজনেস আওয়ার/০৭জুন/এআরডি/এমএএস

উপরে