ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ জুন ০৮ ১০:১৭:৩৩

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ২৫ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২২ রমজান ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৮। শুভ বার : শনি ও বুধ। শুভ রত্ন : নীলা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দূরের যাত্রা শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনবোধে তাদের সাহায্য গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতেও পারেন। জনসম্পৃক্ততা বাড়াতে চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সামাজিক ক্ষেত্রে কোনো ধরনের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরক্ত হতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। তীর্থ ভ্রমণ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রতিকূল পরিস্থিতি ধৈর্যের সঙ্গে অতিক্রম করুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর কিছুটা অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ধর্মীয় কাজে আনন্দবোধ করতে পারেন। মনোযোগী হওয়ার চেষ্টা করুন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। হৃদরোগীরা শরীর সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ব্যাপারেই উত্তেজিত হওয়া ঠিক হবে না। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায় প্রচেষ্টা জোরদার করুন। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থরা শরীরের প্রতি যত্নবান হওয়ার চেষ্টা করুন।

বিজনেস আওয়ার/৮জুন/আর আই

উপরে