ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫


ঢাকা ছাড়লেন সাকিব

২০১৮ জুন ১২ ০৯:৪৮:৩৪

বিজনেস আওয়ার ডেস্ক: মেয়েদের এশিয়া কাপ জেতার মধ্য দিয়ে আফগানিস্তানের বিপক্ষে হোয়াইট ওয়াশের স্মৃতি কিছুটা ম্লান হয়েছে। তবে ভারতের দেরাদুনের বাজে পারফরম্যান্স ও সাকিব আল হাসানের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছে অনেকেই।

মালয়েশিয়া থেকে এশিয়ার সেরা দলটি সোমবার বিকেলে দেশে ফিরেছে। ঢাকায় নামার পরই চ্যাম্পিয়নদের নিয়ে যাওয়া হয় রাজধানীর একটি হোটেলে। সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ইফতারে মেয়েদের সংবর্ধনা জানানো হয়।

উপস্থিত ছিলেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কও। তড়িঘড়ি করে ইফতার সেরেই হোটেল ত্যাগ করেন বিশ্ব সেরা অলরাউন্ডার। রাতেই ঢাকা ছেড়ে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন সাকিব। সঙ্গে ছিলেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলায়না হাসান।

সাকিবের স্ত্রী শিশিরের পরিবার আমেরিকা নিবাসী। ঈদ-উল-ফিতর উদযাপন করতেই সেখানে যাচ্ছেন সাকিবের পরিবার। সোমবার দিনগত রাত পৌনে দুইটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটটি ছেড়ে গেছে।

শ্বশুর বাড়ীতে ঈদ উদযাপন করতে না করতে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ। আর তাই দেশে না ফিরে সরাসরি দলের সঙ্গে ক্যারিবীয় দ্বীপে যোগ দেবেন ৩১ বছর বয়সী এই তারকা। আগামী ২৮ জুন থেকে অ্যান্টিগায় শুরু হবে তিন দিনের প্রস্তুতি ম্যাচ। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ০৪ জুলাই থেকে।

বিজনেস আওয়ার/১২জুন/এমএএস

উপরে