ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫


জাফরীন সাদিয়ার গল্পে এক ঝাঁক তারকা

২০১৮ জুন ১২ ১৮:৩৪:৩০

বিনোদন প্রতিবেদকঃ জাফরীন সাদিয়ার গল্পে এবারের ঈদ আয়োজনে থাকছে ১টি নাটক ও ১টি টেলেফিল্ম। তপু খান পরিচালিত "নীল আবরণ" নাটকটিতে প্রথমবারের মতো তৌসিফ, সিয়াম ও মেহ্জাবীনকে পাবেন দর্শক। নাটকটি এশিয়ান টিভিতে ঈদ এর দিন বিকেল ৪:৫০ মিনিটে এ দেখানো হবে।

বন্ধুত্ব ও ভালোবাসা কখনো কখনো জীবনের কাছে হার মানে। অনেক সময়ে স্বার্থপর হয়ে যাই আমরা ভুলে যাই বন্ধুত্বের নীতিবোধ। এমনি একটা রহস্য ঘেরা আবরণে জড়িয়ে আছে "নীল আবরণ"। গল্পে মেহজাবিন তার বেস্ট ফ্রেন্ড তাওসিফ কে নিয়ে খুঁজে বেড়ায় অজানা অচেনা সিয়ামকে। কেন খুঁজে বেড়ায় সেটা জানতে হলে পুরো নাটক দেখতে হবে।

এছাড়া সাদিয়ার গল্পে টেলেফিল্মটি পরিচালনা করেছেন রুবেল হাসান। "পরশ" শিরোনামের টেলেফিল্মটি দেখানো হবে জিটিভিতে। এতে অভিনয়ে আছে জাকিয়া বাড়ি মম, আনিসুর রহমান মিলন ও অনেকে।

গল্পটি নারী প্রধান। একটা পরিবারের মাথার উপর থেকে যখন বাবার ছায়া সরে যায়, তখন পরিবারে নেমে আসে অদৃশ্য কিছু সংকট। চেনা যায় কাছের মানুষদের। বেঁচে থাকার জন্য হাল ধরতে হয়ে। এই যুদ্ধে স্বাবলম্বী হয়ে সম্মান নিয়ে বেঁচে থাকার গল্পের নাম "পরশ" !

গল্প সম্পর্কে জাফরীন সাদিয়া বলেন, গল্পটি আমার জীবনের খুব চেনা গল্প। নাটকে কিছু কিছু ঘটনা আছে যা আমি উপলব্দি করতে পারি। আমি মনে করি দর্শক ও গল্পটি পছন্দ করবে।

নাটকে দুইটি গান থাকবে। গান দুটোই সুর ও কণ্ঠ দিয়েছে আবিদ অমি ও আদনীন মৌরিন। গানের কথা লিখেছেন জাফরীন সাদিয়া। টেলিফিল্মটি জিটিভি এর ঈদ ব্রেকফ্রি আয়োজনে প্রচারিত হবে।

বিজনেস আওয়ার/১২জুন/আর আই

উপরে