ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ জুন ১৩ ১১:৪৩:১৩

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৭ রমজান ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : ইউরেনাস ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৪ ও৫। শুভ বার : রবি ও বুধ। শুভ রত্ন : পান্না ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ কাউকে ধারকর্জ দেওয়া ঠিক হবে না। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। ঝগড়া-বিবাদে জড়ানোর থেকে নিজেকে বিরত রাখুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করার চেষ্টা করুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পুরোনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল বিপক্ষে চলে যাওয়ার আশঙ্কা আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ কোনো আর্থিক লেনদেন না করলেই ভালো করবেন। প্রয়োজনে তাদের পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নিন। মনের গভীরে লালিত কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হোন। কর্মপরিবেশ মোটামুটি ভালো থাকতে পারে। কর্মস্থলে নিজের দায়িত্ব যথাযথভাবে পালন করুন। প্রয়োজনে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শ গ্রহণ করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। তীর্থযাত্রা শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো অনভিপ্রেত ঘটনার সম্মুখীন হতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ব্যাপারে মতানৈক্য দেখা দিতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। সন্তানের কোনো বিষয় নিয়ে উদ্বিগ্ন হতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। আবেগ সংযত রাখুন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাঁদের সহযোগিতা গ্রহণ করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

বিজনেস আওয়ার/১৩জুন/আর আই

উপরে