ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

অনি ও অর্নির ঈদ চমক (ভিডিও)

২০১৮ জুন ১৩ ১৭:৫০:৫২

বিনোদন প্রতিবেদক: আসন্ন ঈদুল ফেতর উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে তরুণ কন্ঠশিল্পী ওয়াহিদ জামান অনির গাওয়া ‘মোহনা’ শিরোনামের গানের মিউজিক্যাল ফিল্ম। গানের কথা ও সুর দিয়েছেন শিল্পী নিজেই। সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান সাজ্জাদ।

মিউজিক্যাল ফিল্মটিতে কন্ঠ দেবার পাশাপাশি মডেল হয়েছেন অনি। তার সহ শিল্পী হিসেবে কাজ করেছেন বিউটি কনটেস্ট ‘মস্টার অ্যান্ড মিস ফ্রেস লুক-২০১৬’ এর সেকেন্ড রানার আপ অর্ণি জাহান।

আর এই গানটির মধ্য দিয়েই প্রথমবারের মতো কোন মিউজিক্যাল ফিল্মের মডেল হলেন তিনি। ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আল হারুন বাঁধন। পাবনার পাকশী ও ভৈরবের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির চিত্রায়িত হয়েছে।

এ প্রসঙ্গে শিল্পী ওয়াহিদ জামান অনি বলেন, আমি চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে। আশা করি গানটির কথা, সুর, গায়কী এবং সঙ্গীত সকলের পছন্দ হবে। ভিডিওতে আমরা দারুণ সব লোকেশনে কাজ করেছি।

অর্ণি জাহান বলেন- মিউজিক্যাল ফিল্মে এটাই আমার প্রথম কাজ। স্বাভাবিক ভাবেই খুব এক্সসাইটেড ছিলাম। গানটি রিলিজ হবার পর অল্প সময়ে যে সাড়া পাচ্ছি তার অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। নিজের ভেতর আত্মবিশ্বাসটা অনেক বেড়ে গেছে। আশাকরছি সব শ্রেনীর দর্শকদের এটা বাড়তি ঈদ আনন্দ দিবে।

মিউজিক্যাল ফিল্মটি সর্ম্পকে নির্মাতা বলেন, এখানে গানের কথার সাথে কাহিনীর একটা যোগসূত্র স্থাপন করা হয়েছে। দর্শকের চাহিদা মাথায় রেখে নির্মাণে ভিন্নতা আনার চেষ্টা করেছি।

আমার বিশ্বাস চিত্রায়নের আধুনিকতা, ফিল্মিক পরিবেশ এবং কাহিনী দর্শকদের আগ্রহী করে তুলবে। লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে ‘মোহনা’ মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে।

বিজনেস আওয়ার/১৩জুন/এসআর/এমএএস

উপরে