ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫


ইমন-তানিন সুবহার 'নীরবে নিঃশব্দে'

২০১৮ জুন ১৩ ১৮:০০:৫০

বিনোদন প্রতিবেদক: এ সময়ের ব্যস্ততম দু’জন অভিনয়শিল্পী ইমন ও তানিন সুবহা। চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন তারা। চলচ্চিত্রে একসাথে কাজ না করলেও ছোটপর্দার জন্য নির্মিত ঈদের বিশেষ নাটক ‘নীরবে নিঃশব্দে’ প্রথমবার দেখা যাবে এ সময়ের আলোচিত দু’জন অভিনেতা-অভিনেত্রীকে।

নাটকটি নির্মাণ করছেন গুনী চলচ্চিত্র ও নাট্যনির্মাতা সাদেক সিদ্দিকী। সম্প্রতি উত্তরার হৈ চৈ শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকে ইমন অভিনয় করছেন ইভান চরিত্রে ও তানিন সুবহা অভিনয় করছেন মারিয়া চরিত্রে।

নাটকটি প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, এই নাটকটির মাধ্যমে প্রথমবার আমি ও তানিন সুবহার জুটি বেঁধে কাজ করলাম। যদিও আমরা প্রথমবার একই ফ্রেমে তারপরও একবারও মনে হয়নি একসঙ্গে এই প্রথম। কেননা তানিন খুবই হেল্পফুল একজন শিল্পী।

সে সবসময় কাজের প্রতি অনেক যত্নবান, নাটকটিতে অসাধারণ অভিনিয় করেছে। নাটকটি দর্শকেরা দেখলে বুঝতে পারবেন কতটা ভালো কাজ আমরা করেছি। সাদেক সিদ্দিকী মানুষ হিসেবে যেমন অসাধারণ ঠিক তেমনি নির্মাতা হিসেবেও বেশ দক্ষ একজন নির্মাতা।

চিত্রনায়িকা তানিন সুবহা বলেন, সাদেক সিদ্দিকী স্যারের কাছে কৃতজ্ঞ যে তিনি আমাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। নাটকটিতে আমার দৈত্ব চরিত্রে অভিনয় করতে হয়েছে। আর এই নাটকটির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে ইমন ভাইয়ের সাথে কাজ করলাম।

নাটকটিতে কাজ করতে গিয়ে সহশিল্পী হিসেবে ইমন ভাইয়ের অনেক সহোযোগীতা পেয়েছি। আশা করি, দর্শকরা নাটকটি দেখলে ভালো একটা মূহুর্ত কাটাবেন।

ঈদের ব্যস্ততা নিয়ে তানিন সুবহা বলেন, এই ঈদে বেশকিছু নাটক নিয়ে ব্যস্ত আছি। ‘নীরবে নিঃশব্দে’ ছাড়াও আমি অভিনয় করছেন তাইফুজ্জামান আশিকের ‘ব্যাক টু ব্যাচেলর’ শুভ’র ‘ভিলেজ পলিটিক্স’ টনি রাজের সাত পর্বের ধারাবাহিক, ‘শশুড় বাড়ী মধুর হাড়ি’ ও ঈদের জন্য নির্মিত কাজী শুভর গানে সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করেছি।

দর্শকদের উদ্দ্যেশে তানিন বলেন, প্রটক সিনেমা ও মিউজিক ভিডিওর সকল দর্শকদের কাছে আমার অনুরোধ আমার অভিনিত নাটকগুলো দেখবেন। আর বাংলা সংস্কৃতির সাথেই থাকবেন। সকলে আমার জন্য দোয়া করবেন আমি ভবিষৎতে আরও ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।’

ঈদের পরই সিনেমা অঙ্গনে ফিরবেন চিত্রনায়িকা তানিন সুবহা। বেশকিছু সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকবেন তিনি।

বিজনেস আওয়ার/১৩জুন/এসআর/এমএএস

উপরে