ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ জুলাই ০৪ ১৬:১৪:০০

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ২০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ এবং ১৯ শাওয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কর্কট রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ১৬ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৫০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ২ ও ৪। শুভ বার : রবি ও সোম। শুভ রত্ন : মুক্তা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চেষ্টা করুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। ইচ্ছা করলে প্রাইজবন্ড বা লটারির টিকেট কিনতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। কোনো ধরনের অপবাদ রটার আশঙ্কা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের কোনো বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। উত্তেজনা পরিহার করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজ কাউকে ধারকর্জ দেওয়া ঠিক হবে না। বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। অপরের প্রতি সদাচরণ করুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকবে। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বিজনেস আওয়ার/৪জুলাই/আর আই

উপরে