ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫


কাশিয়ানীতে দাফনের চার মাস পর কবর থেকে লাশ উত্তোলন

২০১৮ জুলাই ০৪ ২১:১৭:৩৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে চার মাস পরে এক যুবকের লাশ কবর থেকে তোলা হয়েছে। বুধবার গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন সরকারের উপস্থিতিতে লাশটি উঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামের মো. আবুল কালাম শেখের ছেলে মো. শফিকুল শেখ (২৮) এর মরদেহ গত ৪ মার্চ বাড়ির পাশে একটি বাগানের মেহগনি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ ঘটনায় শফিকুলের চাচা মো. আব্দুল মান্নান শেখ বাদী হয়ে ২৬ জনকে আসামী করে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি ১৪ মার্চ পিবিআই গোপালগঞ্জে হস্তান্তর করে কাশিয়ানী থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক শংকর চন্দ্র মাত্তুবর জানান, পোষ্টমর্টেম রিপোর্টে বলা হয়েছে গলায় রশি দিয়ে শফিকুল শেখ আত্মহত্যা করেছেন।

মামলার বাদী আব্দুল মান্নান শেখ মরদেহ পুনঃময়নাতদন্ত চেয়ে আদালতে আবেদন করেন। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট মো. মামুনুর রশিদ গত ৩ জুন মরদেহ উত্তোলন করে পুনঃময়নাতদন্ত করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শংকর চন্দ্র মাত্তুবর বলেন, আদালতের নির্দেশে বুধবার গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন সরকারের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠিয়েছে। এই রিপোর্ট পাওয়ার পর মামলার পরবর্তী কার্যক্রম পুনরায় শুরু করা হবে।

বিজনেস আওয়ার/৪জুলাই/আর আই

উপরে