ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫


ভালোবাসায় সিক্ত টিম ব্রাজিল

২০১৮ জুলাই ০৯ ১২:৪৮:৫৮

স্পোর্টস ডেস্ক: ফেভারিটদের পতনে রং হারিয়েছে রাশিয়া বিশ্বকাপ। জার্মানি, আর্জেন্টিনার, পর্তুগালের পর বিদায় নিয়েছে ব্রাজিল। হট ফেভারিটদের এমন পতনেও তাদের প্রতি ভালোবাসার কমতি নেই ভক্তদের। নেইমাররা ব্রাজিল পৌঁছানোর পর তাদের স্বাগত জানিয়েছেন, উল্লাস করেছেন ব্রাজিলীয়রা। তাতে ছিল না কোনও খেদোক্তি।

ব্রাজিল দল বিমান বন্দরে পৌঁছানোর পর ফিলিপ কৌতিনিয়ো ও কাসেমিরোর সঙ্গে অনেকেই এসময় ছবি তুলতে আগ্রহী হয়ে ওঠেন। বাকিরা যেখানে ভক্তদের কাছে ধরা দিয়েছেন সেখানে অধরা ছিলেন নেইমার। তাকে দেখা যায়নি এসময়।

তবে হারের পরেও দলটির মনোবল বাড়াতে সঙ্গে ছিলেন ব্রাজিল কোচ তিতে। ভক্তদের উষ্ণ অভিনন্দনে তাদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, এমন উষ্ণ অভিনন্দনে হৃদয়ের অন্তঃস্থল থেকে আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই।

একই সঙ্গে দলের বিদায়ে হতাশা গোপন করেননি ব্রাজিল কোচ। জানিয়েছেন কোয়ার্টার ফাইনালে তাদের এমন বিদায়ে খুবই হতাশ হয়েছেন।

হতাশ হওয়াটাই স্বাভাবিক। ২০১৬ সালে ব্রাজিলের দায়িত্ব নেওয়ার পর প্রতিযোগিতামূলক ফুটবলে এটাই প্রথম হার ছিল তিতের। সার্বিকভাবে যা দ্বিতীয়। এমনকি প্রথমবারও দুই গোল হজম করলো একটি ম্যাচে। সবশেষ ২৫ ম্যাচে তারা গোল হজম করেছে মাত্র ৬টি!

বিজনেস আওয়ার/৯জুলাই/এমএএস

উপরে