ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫


শীতলক্ষ্যায় ট্রলার ডুবি, চার মৃতদেহ উদ্ধার

২০১৮ জুলাই ১০ ১৩:০৮:২৬

বিজনেস আওয়ার প্রতিবেদক: নারায়ণগঞ্জে শীতলক্ষ্যায় লঞ্চের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এই ঘটনায় নিখোঁজ হন ৫ যাত্রী। এদের মধ্যে চারজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল।

আজ মঙ্গলবার সকালে বন্দর স্কুলঘাটসংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে তিনজনের এবং সোমবার রাতে একই স্থান থেকে আনোয়ার হোসের ফালান (১৯) নামে আরেক যাত্রীর লাশ উদ্ধার করেন ডুবুরিরা। এখনো নিখোঁজ রয়েছেন সুজন ওরফে ওসমান গণি (৪০) নামে এক শ্রমিক।

মঙ্গলবার সকালে উদ্ধার হয়- বন্দরের মদনগঞ্জ শান্তিনগর এলাকার দীন ইসলাম (৩৫), একই এলাকার ইমন (২২) ও জনির (২২) লাশ। উদ্ধার করা চার লাশই নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এব্যাপারে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুর রহমান জানান, রোববার রাত সোয়া ৯টায় শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে একটি ট্রলার ১০০ থেকে ১৫০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ ঘাটের উদ্দেশে যাত্রা শুরু করে।

এ সময় ট্রলারটি ঘোরাতে গিয়ে ঘাটের পাশে আগে থেকে থামিয়ে রাখা লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রলার থেকে ছিটকে পড়ে বেশ কয়েকজন নিখোঁজ হন।

খবর পেয়ে ওইরাতেই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা শুরু করেন জানিয়ে নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেওয়াজ উদ্দিন বলেন, কিন্তু রাতে কেউ নিখোঁজ হয়েছে এমন দাবি না করায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

বিজনেস আওয়ার/১০জুলাই/এমএএস

উপরে