ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


"পূর্ণিমাকে চমকে দিলেন শাকিব খান"

২০১৮ জুলাই ১১ ১৭:৫৯:০৫

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ মধ্যরাত থেকেই ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে পাওয়া জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন চিত্রনায়িকা পূর্ণিমা। পূর্ণিমার জন্মদিন উপলক্ষে আজ বুধবার দুপুরে চ্যানেল আইয়ের ‘তারকাকথন’ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় পূর্ণিমাকে।

সরাসরি এই টিভি অনুষ্ঠানে উপস্থাপক পূর্ণিমার জন্মদিনে তার ঘরোয়া অনেক বিষয় নিয়ে কথা বলছিলেন। হঠাৎ ফোন করে অনুষ্ঠানে পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানান একজন। ‘হ্যাপি বার্থডে পূর্ণিমা’ বলতেই কণ্ঠটা চিনতে পারেন পূর্ণিমা। লোকটি আর কেউ নন! তিনি ঢাকাই ছবির কিং শাকিব খান!

শাকিব খান সাম্প্রতিক সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনেতা। আজ আজ ঢাকায়, কাল কলকাতায়, পরশু থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ব্যাংকক,সিঙ্গাপুর চলে। এরই মাঝে প্রিয় শাকিব খানের ফোন পুর্ণিমাকে আপ্লুত করে তোলে।

শাকিব খান বলেন, তোমাকে অনেক সুন্দর লাগছে, আমি ফিল করছি। শাকিবকে ধন্যবাদ জানিয়ে শাকিবের কাছে পূর্ণিমা জানতে চান, তুমি কি ঢাকায় না কলকাতায়? জবাবে শাকিব খান বলেন, আমি ঢাকায়ই আছি। তোমার বার্থডের জন্য এসেছি। আর তুমি যদি চাও, আমি অবশ্যই তোমার জন্মদিনের পার্টি দেবো।

শাকিব সত্যি কলকাতা থেকে পূর্ণিমার জন্মদিনে ঢাকায় এসেছেন কি না সেটা শাকিব-ই ভালো জানেন। তবে শাকিবের ফোন কল পূর্ণিমার জন্য যেমন সারপ্রাইজিং ছিল, তাঁদের ফোনালাপও তেমনি টিভি দর্শকদের জন্য ছিল বেশ আনন্দকর।

চলচ্চিত্রপাড়ায় একটা গুঞ্জন শোনা যায়, শাকিব খান আর পূর্ণিমার মাঝে নাকি কিছুটা দূরত্ব আছে! আজ তা ভুল প্রমাণ করেন তাঁরা দুজন। পর্দার বাইরেও যে শাকিব-পূর্ণিমার মধ্যে দারুণ বন্ধুত্ব, তা দুজনের কথায় স্পষ্ট হয়।

শাকিব খান ও পূর্ণিমা জুটি বেশকিছু ছবি করেছেন। বেশ জনপ্রিয়ও ছবিও রয়েছে তাঁদের। আজকের দাপট, হিংসার পতন, শিকারী, বন্ধু যখনব শত্রু, আজকের সমাজ, বাধা, সুভা, মা আমার স্বর্গ, বিয়ের প্রস্তাব, পরাণ যায় জ্বলিয়া রে, মাটির ঠিকানা, আই লাভ ইউ, জজ ব্যারিস্টার পুলিশ কমিশনারসহ অনেকগুলো ছবিই দর্শকদের উপহার দিয়েছিলেন।

বিজনেস আওয়ার/১১জুলাই/আর আই

উপরে