ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫


বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের এজিএমে হাতাহাতি 

২০১৮ আগস্ট ০৭ ১৬:০৫:৫০

বিজনেস আওয়ার প্রতিবেদক: লভ্যাংশ না পাওয়াকে কেন্দ্র করে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের বার্ষিক সাধারন সভায় (এজিএম) হাতাহাতি হয়েছে। কোম্পানির ভাড়া করে এজিএম পার্টির সঙ্গে সাধারন শেয়ারহোল্ডারদের এই হাতাহাতি হয়েছে।

মঙ্গলবার (০৭ আগস্ট) সকাল ১০টায় রাজধানীর মহাখালির রাউয়া কমপ্লেক্সে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের ২২তম এজিএমে এ হাতাহাতি হয়ে।

কোম্পানিটির ব্যবসায় মন্দাবস্থা ও ২০১৩ সাল থেকে কোন লভ্যাংশ ঘোষনা না করাকে কেন্দ্র করে সাধারন শেয়ারহোল্ডাররা উত্তেজিত হয়ে উঠে। তারা কোম্পানির পরিচালনা পর্ষদ অনিয়ম করে ৭০০ কোটি টাকা ঋণ দেওয়ার জবাব চান। তখন কোম্পানির ভাড়া করা এজিএম পার্টি সাধারন শেয়ারহোল্ডারদের উপর তেড়ে উঠে। এক পর্যায়ে এজিএম পার্টি ও সাধারন শেয়ারহোল্ডারদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এজিএমে কোম্পানিটির চেয়ারম্যান রহুল আমিন শেয়ারহোল্ডারদের উদ্দ্যেশ্য করে বলেন, আপনারা কোন প্রকার মনমালিণ্য হবেন না। আমরা আগামীতে আপনাদের আশা ব্যাঞ্জক একটা লভ্যাংশ দেব। এবং আমাদের যে টাকা বিভিন্ন প্রতিষ্টানের মধ্যে ঋণ হিসেবে দেয়া আছে, তা আমরা অতি শীঘ্রই পেয়ে যাব। এছড়া ইতিমধ্যে ১২০ কোটি টাকার মত ঋণ সংগ্রহ করা হয়েছে।

এজিএমে সভাপতিত্ব করেন কোম্পানিটির চেয়ারম্যান মোঃ রুহুল আমিন। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানিটির পরিচালক জামাল মোহাম্মদ, নিয়াজ আহমেদ, জাহিদুর রহমান জাহিদ, মোহাম্মদ সেলিমসহ আরো অনেকে।

বিজনেস আওয়ার/০৭ আগস্ট, ২০১৮/এনআই

উপরে