ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫


'‘দেবী’তে অভিনয় দেখে আমি সত্যিই চঞ্চলের প্রেমে পড়ে গেছি'

২০১৮ আগস্ট ০৯ ১৬:৩২:৪৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ চলচ্চিত্রনির্মাতা ও কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবি ‘দেবী’। এটি মুক্তি পাবে আসছে সেপ্টেম্বরে। এখন চলছে প্রচারণা। সেই প্রচারণার অংশ হিসেবে ছবিটির দুই অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও জয়া আহসান হাজির হয়েছিলেন টিভি অনুষ্ঠান ‘কেমেস্ট্রি’তে।

অনুষ্ঠানে ‘দেবী’ সিনেমা নিয়ে নানা অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন চঞ্চল ও জয়া। অনুষ্ঠানে জয়া জানান, চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন তিনি। তার ভাষ্য, এর আগে অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তার সঙ্গে কাজ করাটাও বাড়তি আনন্দ দিতো। তবে ‘দেবী’ ছবিতে ‘মিসির আলি’ চরিত্রে তাকে অভিনয় করতে দেখে আমি সত্যিই চঞ্চলের প্রেমে পড়ে গেছি।’

জয়ারও প্রশংসায় পঞ্চমুখ চঞ্চল চৌধুরী। তিনি বলেন, ‘হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘রানু’ চরিত্রটি জয়া ছাড়া অন্য কেউ এতো সুনিপুণভাবে করতে পারতেন না। জয়া দুর্দান্ত কাজ করেছেন এখানে।’

রুম্মান রশীদ খানের গ্রন্থনায় ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমেস্ট্রি’ উপস্থাপনা করেছেন অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। অনুষ্ঠানের বিশেষ এই পর্বটি ঈদুল আজহার ৪র্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

প্রসঙ্গত, সরকারি অনুদানে নির্মিত ‘দেবী’ ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে অভিষেক হতে যাচ্ছে জয়া আহসানের। ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরশে যাকের, শবনম ফারিয়া প্রমুখ।

বিজনেস আওয়ার/৯আগস্ট/আর আই

উপরে