ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

শাহরুখের বোন হতে রাজি হননি কাজল

২০১৮ আগস্ট ১০ ১৫:৫১:১৬

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ কিছুদিন আগেই বলিউডে খবর বের হয়েছিল শাহরুখ খান-ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘জোশ’ ছবিতে নায়ক শাহরুখের জায়গায় অভিনয়ের কথা ছিল সালমান খানের। তবে সেই সময়ে নাকি ঐশ্বরিয়ার ‘ভাই’ হতে চাননি সালমান! এবার উঠে এলো বলিউডে ঐশ্বরিয়ার চরিত্রটি নিয়ে নতুন তথ্য।

ভারতের ওয়ান ইন্ডিয়ার এক সংবাদে বলা হয়েছে, সাম্প্রতিক এক তথ্যানুযায়ী- ‘জোশ’ ছবিটিতে ঐশ্বরিয়ার জায়গায় অভিনয় করা শাহরুখ খানের বোনের ভূমিকায় প্রথমে প্রস্তাব দেয়া হয়েছিল কাজলকে। সে সময় শাহরুখের বোন হিসাবে অভিনয় করতে রাজি হননি কাজলও।

এছাড়া আরও জানা গেছে, ছবিটিতে শাহরুখের আগে তার চরিত্রের জন্য পরিচালক মনসুর আলি খান ভেবেছিলেন আমির খানকে। ফলে প্রথম থেকে ছবিতে ভাই-বোন হিসাবে পরিচালকের কল্পনায় উঠে আসেন কাজল-আমির। তবে ছবিতে অভিনয় করতে আমির রাজি না হওয়ায় প্রস্তাবটি চলে যায় শাহরুখের কাছে।

বলা হচ্ছে, কাজল-আমির খানকে না পেয়ে পরিচালকের কল্পনার স্টারকাস্ট জায়গা পায়নি ছবিটিতে। ২০০০ সালে মুক্তি পায় ‘জোশ’ ফিল্মটি। সবশেষ ছবিটেতে ভাই-বোনের ভূমিকায় দেখা গেছে শাহরুখ ও ঐশ্বরিয়া। এছাড়া খলনায়কের ভূমিকায় ছিলেন শারদ কাপুর।

বিজনেস আওয়ার/১০ আগস্ট, ২০১৮ /আর আই

উপরে