ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫


সিয়াম-পূজার ‘প্রেমের বাক্স’

২০১৮ সেপ্টেম্বর ১৩ ১৭:১৮:৪৬

বিনোদন প্রতিবেদক : জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’র একটি গানের পেছনে খরচ হচ্ছে প্রায় ২১ লক্ষ টাকা। অন্য সকল গানকে ছাড়িয়ে গেছে এই গানটি। গ্রামীণ আবহের এ গানে আনা হয়েছে ভারতীয় নৃত্য পরিচালক, পেশাদার নৃত্যশিল্পী। সকলকে রিহার্সেল করিয়ে তবে মূল শট নেয়া হয়েছে।

এই গানটির শিরোনাম হল‌ো ‘প্রেমের বাক্স’। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা ও ইমরান। শাহ আলম সরকারের কথা ও সুরে গানটির সংগীত করেছেন ইমন সাহা।

এ গানে জমে উঠবে সিয়াম–পূজার রসায়ন, মনে করছেন অনেকেই। রাজধানীর বিভিন্ন স্থানে ‘প্রেমের বাক্স’ গানের চিত্রধারন করা হয়েছে।

সম্প্রতি বিএফডিসি, উত্তরা, আফতাবনগরে সেট ফেলে গানটির দৃশ্য ধারনের কাজ করা হয়েছে। গানের জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে বলে জানান সিয়াম ও পূজা। পরিশ্রম হলেও কাজটি উপভোগ করছেন বলে জানান উভয়েই।

নির্মাতা রায়হান রাফি বলেন, 'অতিরিক্ত নৃত্যশিল্পীদেরও অনুশীলন করানো হয়েছিল মূল গানের শুটিং’র পূর্বে। গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা ও ইমরান। শাহ আলম সরকারের কথা ও সুরে গানটির সংগীত করেছেন ইমন সাহা।'

সিয়াম ও পূজার জুটির প্রথম ছবি ‘পোড়ামন ২’ ব্যবসাসফল হয়েছে। সে ছবির গানগুলোও ছিল দর্শকপ্রিয়। তারই ধারাবাহিকতায় পরিচালক রায়হান রাফি একই জুটিকে নিয়ে নির্মাণ করছেন ‘দহন’।

ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জাকিয়া বারী মম। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

বিজনেস আওয়ার/ ১৭ সেপ্টেম্বর, ২০১৮ / আর এইচ

উপরে