ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫


অবশেষে জ্যাকুলিন তাঁর হারানো বোনকে ফিরে পেল!

২০১৮ সেপ্টেম্বর ১৪ ২১:২২:৪৭

বিজনেস আওয়ার ডেস্ক: বলিউডে জনপ্রিয় শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ অবশেষে তাঁর যমজকে ফিরে পেয়েছেন! কী, চমকে গেলেন? সত্য হলো, মার্কিন অভিনেত্রী আমান্দা কার্নি ও জ্যাকুলিনের চেহারার বেশ মিল রয়েছে। অনেকেই দুজনকে দেখে যমজ বোন ভাবতে পারেন। শুধু কি ভক্তরা, এই দুই সুন্দরীও যে তা-ই ভাবেন!

দুই বন্ধু জ্যাকুলিন ও আমান্দা এখন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবসর বিনোদনে কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তাঁরা দুজন ছবিও পোস্ট করেছেন। তাদের উচ্ছ্বাসে মনে হচ্ছে, যেন হারানো বোনকে খুঁজে পেয়েছেন!

একটি ছবি পোস্ট করে জ্যাকুলিন ফার্নান্দেজ লিখেছেন, ‘আমাদের মনে হয়, জন্মের সময় যেন আলাদা হয়ে গিয়েছিলাম!’

ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন মার্কিন অভিনেত্রী আমান্দা কার্নি

আমান্দা কার্নিও জ্যাকুলিনের সঙ্গে তোলা একাধিক ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ‘আমাদের গল্প শুরু হলো।’ ভক্তরা ভাবতেই পারেন, এ দুই অভিনেত্রীকে একসঙ্গে রুপালি পর্দায়ও দেখা যাবে।

ভারতে আমান্দা কার্নির অসংখ্য ভক্ত আছে। কিছুদিন আগে জনপ্রিয় ইউটিউবার ভুবন বামের সঙ্গে আমান্দাকে দেখা গিয়েছিল। তাঁদের একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়েছিল এবং ভক্তরা সত্যিই বিস্মিত হয়েছেন। এখন ভক্তদের আশা, আমান্দা-জ্যাকুলিনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

জ্যাকুলিনকে শেষ দেখা গিয়েছিল ‘রেস-৩’ ছবিতে। তরুণ মানসুখানি সম্প্রতি ঘোষণা দিয়েছেন, গাড়ি রেসিং নিয়ে নির্মাণাধীন ‘ড্রাইভ’ সিনেমায় অভিনয় করছেন জ্যাকুলিন। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন সুশান্ত সিং রাজপুত। তবে এখনো মুক্তির তারিখ নির্ধারিত হয়নি।

এ ছাড়া ‘ড্যন্সিং ড্যাডি’ নামের আরেক সিনেমায়ও অভিনয় করবেন জ্যাকুলিন। বিখ্যাত নৃত্যশিল্পী, অভিনেতা ও পরিচালক রেমো ডি সুজার ওই নৃত্যছবিতে বলিউড সুপারস্টার সালমান খান অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন। ছবিতে সালমানের প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন জ্যাকুলিন। এ ছবিরও মুক্তির দিন ঘোষণা হয়নি।

বিজনেস আওয়ার/ ১৪ সেপ্টেম্বর, ২০১৮/ আর এইচ

উপরে