ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫


জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতির সংবাদ সম্মেলন

২০১৮ অক্টোবর ০৯ ২০:১২:৩৪

বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা): জীবননগরে ফেসবুক ও স্থানীয় পত্রিকা বক্তব্য বিকৃত করে সংবাদ পরিবেশ করায় সংবাদ সম্মেলন করেছেন জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা। গতকল জীবননগর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা লিখিত বক্তব্যে বলেন, আপনারা জানেন যে, গত ৬ অক্টোবর-২০১৮ ইং তারিখ বাংলাদেশ আওয়ামীলীগ দামুড়হুদা উপজেলা শাখার উদ্যোগে কার্পাসডাঙ্গা ফুটবল মাঠে স্মরণকালের এক বৃহৎ জনসভা অনুষ্ঠিত হয়। উক্ত জনসভায় আমার দেওয়া বক্তব্যের খন্ডিত অংশ একটি চিহ্নিত মহল বিকৃতভাবে উপস্থাপন করে ফেসবুকে ও বিভিন্ন পত্রিকায় প্রকাশ করেছে। যা আমারসহ দলীয় নেতৃবৃন্দের দৃষ্টি গোচর হয়েছে। আমি গোলাম মোর্তুজা দীর্ঘ ১৫(পনের) বছর ধরে বাংলাদেশ আওয়ামীলীগের জীবননগর উপজেলা শাখার সভাপতি পদে নিষ্ঠা সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। এর পূর্বে আমি দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। আমার চাচা মরহুম আফসার আলী মিয়া এই অঞ্চলে আওয়ামীগের প্রতিষ্ঠাতাদের মধ্যে অন্যতম ছিলেন। গত দেড়/দুই বছর ধরে লক্ষ্য করছি দুই একজন বসন্তের কোকিল চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকায় সুসংগঠিত সাংগঠনিক মাঠটি নষ্ট করার জন্য বিভিন্ন স্থানে কু-রুচিপূর্ণ বক্তব্য দিয়ে আসছে। জামায়াত ও বিএনপি অধ্যুষিত এই নির্বাচনী এলাকায় চুয়াডাঙ্গা-২ এর মাননীয় সংসদ সদস্য জনাব হাজী মো: আলী আজগর টগর নির্বাচিত হওয়ার পর ২০০৮ সাল থেকে অদ্যবধি ব্যাপক গণ সংযোগ ও উঠান বৈঠক ও উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে আওয়ামীলীগের অনুকুলে নিয়ে এসে ইতি মধ্যে আওয়ামীলীগের দূর্গে পরিণত করেছেন।

গত ৬ তারিখের ঐতিহাসিক জনসভায় আমি আমার বক্তব্যে বলেছিলাম মাননীয় সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা কিছু না জেনে কাউকে মনোনয়ন দেবেন না। তৃণমুলের আমি সভাপতিসহ সম্পূর্ণ কমিটি এমপি মহোদয়ের সাথে আছে। দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু সহ উপজেলা কমিটির সকল সদস্য এমপি মহোদয়ের সাথে আছেন। আজকের এই জন সমুদ্রের তৃণমূলের সকল মানুষের মতামত নিলে তো আমরা এমপি মহোদয়ের কথাই বলবো। সেই সাথে যুবলীগ, ছাত্রলীগ মহিলা লীগের সকল নেতৃবৃন্দ এমপি মহোদয়ের সাথে আছেন এমনকি সকল ইউনিয়নের দলীয় চেয়ারম্যান, মেম্বরগণ এমপি মহোদয়ের সাথে আছেন। মতামত চাইলে তো আমরা এমপি মহোদয়ের পক্ষেই দেব। তাহলে তোমরা মনোনয়ন পাবে কি করে!

সুতরাং আমার দেওয়া বক্তব্য বিকৃত করে উপস্থাপন করায় আমি ও সকল উপস্থিত নেতৃবৃন্দ ফেসবুক আইডিতে প্রকাশিত বক্তব্য ও সংবাদ পত্রে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দাসহ প্রতিবাদ জানাচ্ছি। জননেত্রী, বিশ্ব মানবতার মা, দেশরত্ন বঙ্গবন্ধু কন্যার প্রতি আনুগত্য রেখেই এই দলের কাজ করে চলেছি। মিথ্যা ও বনোয়াট কথা বলে ও লিখে সাময়িক তৃপ্তি পেতে পারে। কিন্তু দুর্দিনে দলের জন্যে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। যারা বসন্তের কোকিল তাদের খুজে পাওয়া যাবে না। তাই মিথ্যা বলে লাভ হবে না সত্যের জয় হবেই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর আলমসহ ইউনিয়ন চেয়ারম্যান-মেম্বার, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মিরা।

বিজনেস আওয়ার/০৯ অক্টোবর,২০১৮/আরএইচ

উপরে