ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫


এবার ভিলেন চরিত্রে সেলিম

২০১৮ অক্টোবর ১০ ১৩:৩৪:২০

বিনোদন ডেস্ক: মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত 'আনন্দ অশ্রু' ছবির শুটিং শুরু হয়েছে চলতি বছরের ফেব্রুয়ারিতে। এতে জুটি বেঁধে অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

এবার নতুন করে ছবিতে যুক্ত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। মঙ্গলবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই তারকা সিনেমাটিতে ভিলেন চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এব্যাপারে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, সেলিম ভাই অসাধারণ একজন অভিনেতা। 'আনন্দ অশ্রু'র ভিলেন হিসেবে অনেকের নাম ভেবেছিলাম। কিন্তু চরিত্রটির সঙ্গে কাউকে মনের মতো মেলাতে পারছিলাম না। শুধুমাত্র সেলিম ভাইকেই আমার পারফেক্ট মনে হয়েছে। তাই সোমবার তাকে চুক্তিবদ্ধ করালাম।

ছবিতে আরও অভিনয় করছেন আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। চলতি বছর ফেব্রুয়ারিতে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে। আগামী ১৩ অক্টোবর থেকে সাভারের আশুলিয়ায় আবার শুটিং শুরু হচ্ছে।

উল্লেখ্য, ১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত 'আনন্দ অশ্রু' সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। তবে নির্মাতা জানান, নাম নেওয়া হলেও দুই সিনেমার গল্পে কোনও মিল থাকছে না।

বিজনেস আওয়ার/১০ অক্টোবর, ২০১৮/এমএএস

উপরে