ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫


টাঙ্গাইলে ছাত্র ও যুবদলের ৫ নেতা গ্রেফতার

২০১৮ অক্টোবর ১০ ১৬:১৩:৫২


বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুর নির্বাচনী এলাকা টাঙ্গাইলের ভূঞাপুরে ছাত্রদল ও যুবদলের ৫ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ভূঞাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল তরফদার স্বপন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুলহাস উদ্দিন, পৌর যুব দলের যুগ্ম আহবায়ক মহসিন তালুকদার দীপু, ইবরাহীম খাঁ সরকারি কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও যুবদল নেতা ফরিদ হোসেন।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালাম মিয়া বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার উদ্দ্যেশে বুধবার ভোরে বিএনপি'র নেতার কর্মীরা ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় থানা বিএনপি’র সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলুর নবনির্মিত ভবনে গোপন মিটিং করছে।

এমন সংবাদ পেয়ে পুলিশ ওই ভবনে অভিযান চালায়। এ সময় পুলিশ ছাত্রদল ও যুবদলের ৫ নেতা-কর্মীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃতদের ৫ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতা ও রাষ্ট্রীয় নিরাপত্তা বিঘেœর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পরে বুধবার দুপুরের দিকে তাদেরকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

বিজনেস আওয়ার/১০ অক্টোবর, ২০১৮/টিএ/এমএএস

উপরে