ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

হাসপাতাল ছেড়ে মেয়ের সঙ্গে সাকিব

২০১৮ অক্টোবর ১১ ১০:৫৭:৫২


স্পোর্টস ডেস্ক: গত ৫ অক্টোবর, শুক্রবার ডাক্তার দেখাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন সাকিব আল হাসান। বর্তমানে সাকিবের হাতের চিকিৎসা মেলবোর্নের সার্জারি বিশেষজ্ঞ গ্রেগ হয়ের তত্ত্বাবধানে চলছে।

সাকিব অস্ট্রেলিয়া যাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবিই পোস্ট করেছিলেন। হাসপাতালের বেডে শুয়ে আছেন, কিংবা হাতে ক্যানোলা লাগানো ছবি। এই ছবিগুলো ভক্তদের সব সময় শঙ্কার মধ্যেই রেখেছে।

তবে বুধবার অসুস্থ সাকিবের মলিন মুখের আড়ালে দেখা মিলল হাসি-খুশি সাকিবের তাও আবার মেয়ে আলাইনার সঙ্গে। মেয়ের সঙ্গে হাসি-মুখে তোলা একটি ছবি পোস্ট করেছেন সাকিব।

বুধবার পোস্ট করা মেয়ের সাথে ছবিতে দেখা যাচ্ছে পাঞ্জাবি-পাজামা ও কোটি পড়ে আছেন সাকিব। তবে বাঁ-হাতের কনিষ্ঠ আঙুলে ব্যান্ডেজ করা। হয়তো অস্ট্রেলিয়ার কোনো আত্মীয়ের বাসাতেই ছবিটি তোলা।

সাকিব কোনো ক্যাপশন লিখেননি বলে সেটা নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে হাসপাতালের বেড ছেড়েছেন সাকিব এটিই ভক্তদের মনে স্বত্তি এনে দিয়েছে।

আগের দিনই সাকিব আল হাসানের আঙুলের বিষয়ে সুখবর মিলেছিল। মেলবোর্নের বিশেষজ্ঞ চিকিৎসক গ্রেগ হয়কে নিজের আঙুল দেখাতে গিয়েছেলেন সাকিব। সেখানে তার যে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা হয়েছিল তার সব রিপোর্টই ভালো আসে।

আগামী তিন মাসের মধ্যে আঙুলে কোনো ব্যথা অনুভব না হলে অস্ত্রোপচার না করলেও চলবে সাকিবের। এখন দ্রুতই দেশে ফিরবেন সাকিব। দেশে ফেরার পর চলবে তার পুনর্বাসন প্রক্রিয়া।

বিজনেস আওয়ার/১১ অক্টোবর, ২০১৮/এমএএস

উপরে