ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

রংপুরের হয়ে বিপিএল মাতাবেন ডি ভিলিয়ার্স

২০১৮ অক্টোবর ১১ ১১:০৫:৩৮

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে খেলবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবং আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলা এবি ডি ভিলিয়ার্স। ক্রিকেটে যাকে ক্রিস গেইলের চেয়েও ভয়ংকর ব্যাটসম্যান হিসেবে গণ্য করা হয়।

ভারতের আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে বেশ কয়েকবছর একসঙ্গে খেলেছেন গেইল এবং ভিলিয়ার্স। গত বছরই তারা বিচ্ছিন্ন হন, গেইলকে ব্যাঙ্গালুরু ধরে না রাখার কারণে। শেষ পর্যন্ত গেইল খেলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে।

হেলসের সঙ্গেই নাকি ডি ভিলিয়ার্সের চুক্তি স্বাক্ষর হয়ে গেছে। তবে, রংপুর রাইডার্স গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচে পাবে না প্রোটিয়া এই ব্যাটসম্যানকে। কারণ, ওই সময় তিনি অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে খেলবেন।

এরপর গ্রুপ পর্বের বাকি ৯টি ম্যাচ খেলার কথা রয়েছে ডি ভিলিয়ার্সের। রংপুর যদি কোয়ালিফাইং রাউন্ড কিংবা ফাইনালে ওঠে, তাহলে টুর্নামেন্টের শেষ পর্যন্ত বাকি ম্যাচগুলোও খেলবেন ডি ভিলিয়ার্স।

ডি ভিলিয়ার্স যুক্ত হলেন রংপুরের ধরে রাখা চার খেলোয়াড় ক্রিস গেইল, মাশরাফি বিন মর্তুজা, নাজমুল ইসলাম অপু এবং মোহাম্মদ মিঠুনের সঙ্গে। এছাড়া রংপুরের সঙ্গে যোগ দিয়েছেন তো আলেক্স হেলসও। আর এই তথ্য নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার আশানুর রমজান রনি।

বিজনেস আওয়ার/১১ অক্টোবর, ২০১৮/এমএএস

উপরে