ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

এপিএল ছেড়ে দেশে ফিরলেন তাসকিন

২০১৮ অক্টোবর ১১ ১১:১২:০১

স্পোর্টস ডেস্ক: প্রথমবারের মতো মাঠে গড়ানো আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) খেলতে গিয়েছিলেন তাসকিন আহমেদ। বিসিবির নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) নিয়ে খেলতেও গেলেন। কিন্তু একটি ম্যাচও না খেলে ফিরে আসতে হলো তাসকিন আহমেদকে। স্ত্রীর অসুস্থতার খবর শুনে তাড়াহুড়ো করেই দেশে ফিরেছেন এই টাইগার স্পিড স্টার।

তাসকিনকে ৩০ হাজার ডলারে কিনে নিয়েছিল কান্দাহার নাইটস। এই দলে বাংলাদেশ থেকে ডাক পেয়েছিলেন মোহাম্মদ মিঠুন আর সৌম্য সরকারও। সৌম্য-মিঠুন বিসিবির ছাড়পত্র না পেলেও চোট কাটিয়ে ফেরা তাসকিনকে যাওয়ার অনুমতি দেয় বোর্ড। দুবাইয়ে দলের সঙ্গে অনুশীলন করেছেন তাসকিন।

তিনি যাওয়ার পর দুটি ম্যাচও খেলেছে কান্দাহার। কিন্তু একটিতেও মাঠে নামানো হয়নি বাংলাদেশি পেসারকে। কান্দাহার বরং উল্টো সান্ত্বনাবাণী শুনিয়েছিল টাইগার ভক্তদের। সেরা তারকাদের আসরের পরবর্তী গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য বিশ্রামে রাখা হয়েছে বলে দাবি করে তারা।

সেই গুরুত্বপূর্ণ ম্যাচ পর্যন্ত আর যাওয়া হলো না তাসকিনের। দুবাই যাওয়ার আগে তাসকিন বলেছিলেন, 'যদি আমি একাদশে সুযোগ পাই তবে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি এপিএল আমার আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ হবে।'

সেই তাসকিনই দুবাই থেকে ফেরার পথে বললেন, এটা সত্য যে আমি এই টুর্নামেন্টে খেলতে চেয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমাকে ফিরতে হচ্ছে।

বিজনেস আওয়ার/১১ অক্টোবর, ২০১৮/এমএএস

উপরে