ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

সুযোগের সদ্ব্যবহার করতে চান রাব্বি

২০১৮ অক্টোবর ১২ ১২:০২:৪১

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটে বর্তমানে আলোচিত একটি নাম ফজলে মাহমুদ রাব্বি। সবাইকে অবাক করে দিয়ে গতকাল বৃহস্পতিবার ঘোষিত জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াডে তার নাম যোগ করা হয়। অলরাউন্ডার হিসেবে দলে ডাক পাওয়া রাব্বিও দলে ডাক পেয়ে দারুণ উচ্ছ্বসিত।

প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পাওয়া ৩০ বছর বয়সী এই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার জানান, খুবই ভাল লাগছে। দলে স্থায়ী হতে সর্বোচ্চ চেষ্টা করবেন। আপনারা জানেন সম্প্রতি আমি বেশ ভাল টাচে আছি। যদি একাদশে সুযোগ পাই নিজের জায়গাটি স্থায়ী করতে চেষ্টা করব।

নিজের পারফরম্যান্স নিয়ে খুব একটা বাড়িয়ে বলেননি রাব্বি। জাতীয় ক্রিকেট লিগের চলমান আসরে রংপুর বিভাগের বিপক্ষে করেন ১৯৫ রান। মূলত তাকে ইনজুরিতে আক্রান্ত টাইগার বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানের বদলি হিসেবে পরখ করার জন্য দলে ডাকা হয়েছে।

দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামি ১৬ অক্টোবর বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। বাংলাদেশে পৌঁছে ১৯ অক্টোবর বিকেএসপিতে একদিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে তারা।

২১ অক্টোবর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রি‌কেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ও সফরকারীরা। সিরিজের শেষ দুটি ওয়ানডে গড়াবে ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে শুরু হবে।

বিজনেস আওয়ার/১২ অক্টোবর, ২০১৮/এমএএস

উপরে