ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


বিপ্রপার্টি ডটকম-এ সহজেই পাবেন ডোরিনের অ্যাপার্টমেন্ট

২০১৮ অক্টোবর ৩০ ১৭:১৪:৫৮

বিজনেস আওয়ার প্রতিবেদক: দেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম-এ এখন থেকে সহজেই পাওয়া যাবে নান্দনিক স্থাপনা নির্মাণে বিখ্যাত ডোরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর অ্যাপার্টমেন্ট। আজ (৩০ অক্টোবর) রাজধানীর ফোর পয়েন্টস, শেরাটন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এই দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তিতে বিপ্রপার্টি ডটকম-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং ডোরিন ডেভলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীর আলম সিদ্দিক। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায়, এখন থেকে মিরপুরে ডোরিন ডেভেলপমেন্টসের নতুন প্রকল্পের সব ধরনের এক্সক্লুসিভ সেলস্ ও মার্কেটিং করবে বিপ্রপার্টি ডটকম। ফলে ক্রেতারা এখন বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে গিয়ে পছন্দমতো মিরপুরে ডোরিন ডেভলপমেন্টের অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন। এই চুক্তি উভয়পক্ষকেই তাদের নিজ নিজ অভিজ্ঞতা কাজে লাগিয়ে একসাথে এগিয়ে যেতে সাহায্য করবে এবং দেশের রিয়েল এস্টেট সেক্টরকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে বলেই মত দেন অনুষ্ঠানে উপস্থিত দু’পক্ষেও প্রতিনিধিরা।

অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘আমাদেও প্রধান উদ্দেশ্য সম্পত্তি লেনদেনে ওয়ানস্টপ সার্ভিস দেওয়া, যা সম্পদের মালিক ও ক্রেতাদের জীবনকে সহজ করবে। উপর্যুক্ত দামে সবচেয়ে বিশ্বাসযোগ্য উপদেশ ও সল্যুশন পেতে ক্রেতাদের জন্য এটা একটা বড় সুযোগ। আমরা বিশ্বাস করি, এই চুক্তি শুধুমাত্র ফলপ্রসূ হবে তা নয় বরং ভবিষ্যতে আরও উদ্ভাবনী সম্ভাবনার দুয়ার উন্মুক্ত করবে।’

ডোরিন ডেভলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীর আলম সিদ্দিক বলেন, ‘নির্মাতা হিসেবে ক্রেতাদের স্বপ্নের বাড়ি নির্মাণ করে দেওয়াই আমাদের স্বপ্ন। মাঝে মাঝে সময়মতো উপর্যুক্ত ক্রেতা পেতে আমাদের সমস্যায় পড়তে হয়। আমি বিশ্বাস করি, ডেভলপার ও ক্রেতাদের মধ্যে সঠিক তথ্য ও সমর্থনের যে ঘাটতি আছে তা এই চুক্তির মাধ্যমে দূর হবে।’

বিপ্রপার্টি ডটকম সম্পর্কে
বিপ্রপার্টি ডটকম বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরের বৃহত্তম মার্কেটপ্লেস। বাংলাদেশে প্রপার্টি সংক্রান্ত কমপ্লিট সল্যুশনস্ একমাত্র বিপ্রপার্টি ডটকম-ই প্রদান করে আসছে। ই-কমার্স প্রপার্টি পোর্টাল হিসেবে, আমাদের লক্ষ্যই হলো গ্রাহকদের কাছে রিয়েল এস্টেট সার্ভিসকে সহজবোধ্য ও সহজতর করা। বিপ্রপার্টি ডটকম ডট কম এমন একটি ওয়েবসাইট যার মাধ্যমে আমাদেও গ্রাহকেরা ঘরে বসেই প্রপার্টি ক্রয়-বিক্রয় ও ভাড়ার মতো জটিল কাজগুলো সহজেই করতে পারছেন। একইসাথে ক্রেতা-বিক্রেতা উভয়পক্ষের সঙ্গেই সামনাসামনি কথা বলে তাদের বিশ্বাস অর্জনেও আমরা সবসময়ই জোর দিয়ে থাকি। বিপ্রপার্টি ডটকম সংযুক্ত আরব আমিরাতের ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপের একটি অংশ। এই গ্রুপ বিশ্বের বিভিন্ন দেশে কার্যক্রম পরিচালনা করে। ভারতীয় উপমহাদেশ এবং মিডল-ইস্ট ছাড়াও উত্তর আফ্রিকাতে তাদের কার্যক্রম বিস্তৃত।

বিজনেস আওয়ার / ৩০ অক্টোবর, ২০১৮ / আরএইচ

উপরে