ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


শান্তিনগরে ‘যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার’ চালু

২০১৮ অক্টোবর ৩১ ১৯:২১:৩৮

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ রাজধানীর শান্তিনগরে চালু হয়েছে ‘যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার’। যমুনা ব্যাংক পরিচালনা পর্ষদের পরিচালক ও সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক আজ (৩১ অক্টোবর) সেন্টারটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, যমুনা ব্যাংক ব্যবসার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বদ্ধপরিকর। সেই সঙ্গে নজর রয়েছে সুবিধা বঞ্চিত পিছিয়ে পড়া মানুষের দিকেও। সে লক্ষ্যেই অস্বচ্ছল মানুষকে স্বাস্থ্যসেবা দিতে ডায়ালাইসিস সেন্টারটি চালু করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, সেন্টারটিতে ১০ টি শয্যা রয়েছে। ডায়ালাইসিসের যন্ত্রপাতি দেশের বাইরে থেকে আনা হয়েছে এবং সবগুলোই নতুন। বেশি সংখ্যক মানুষকে সেবা দিতে ভবিষ্যতে আরও বড় উদ্যোগ নেয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজী গ্রুপের চেয়ারম্যান ও সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক। এতে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক কানুতোষ মজুমদার, ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন সিরাজী, সিইও শফিকুল আলম ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। এছাড়াও যমুনা ব্যাংকের উধ্বর্তন কর্মকর্তা ও ডাচ বাংলা ব্যাংকের শান্তিনগর শাখার প্রধান কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/ ৩১ অক্টোবর/ আর আই

উপরে