ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


চুয়াডাঙ্গায় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

২০১৮ নভেম্বর ০৮ ১১:১২:১৪

বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' আবুল বাসার পাপ্পু অরফে পাপ্পু খোড়া (৩০) নামে এক মাদক ব্যাবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার উজলপুর মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, পাপ্পু মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদরসহ বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে। আবুল বাসার পাপ্পু চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে, পুলিশ রাতে উজলপুর এলাকায় টহল দিচ্ছিল।এসময় চুয়াডাঙ্গা সদর উপজেলার উজলপুর মাঠে একদল মাদক ব্যবসায়ী সীমান্ত থেকে মাদকদ্রব্য নিয়ে যাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

এ সময় মাদকব্যাবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে বোমার বিস্ফোরণ ঘটায় ও গুলি চালায়। পুলিশ আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে ওই স্থান থেকে পুলিশ আবুল বাসার পাপ্পুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, চারটি হাতবোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন।

বিজনেস আওয়ার/০৮ নভেম্বর, ২০১৮/এআরডি/এমএএস

উপরে