ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


সাগরের জন্মদিনে তারকা মেলা!

২০১৮ নভেম্বর ০৮ ১৯:০৫:৩৫

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি জমকালো আয়োজনের মধ্যে দিয়ে জনপ্রিয় অভিনেতা সাগর সিদ্দিকীর জন্মদিন পালন করা হলো। এই উপলক্ষে রাজধানীর একটি রেস্তোরাতে অভিনেতা সাগরের বন্ধুবান্ধব সহ তার শুভাকাঙ্খীরা তাকে একটি সারপ্রাইজ পার্টি থ্রো করে। বন্ধু স্বজনদের এমন ভালোবাসা পেয়ে অভিনেতা সাগর ও তার স্ত্রী অভিনেত্রী আন্না ভীষণ খুশি হয়েছেন।

পর পরই অনুষ্ঠান শুরু হয় সবার আগমনে আনন্দঘনময় পরিবেশ আরো মুখোরিত হয়ে উঠে। একে একে তার বন্ধু শুভাঙ্খীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। বন্ধুদের একসঙ্গে কাছে পেয়ে অভিনেতা সাগর আবেগাপ্লুত হয়ে যান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা শাবনূর, চিত্রনায়ক ওমর সানি, অমিত হাসান, অঞ্জনা, পলি, শিপন মিত্র, জয় চৌধুরী, অভি, সাঞ্জু জনসহ অনেকে।

অভিনেতা সাগর সিদ্দিকী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, 'আমি আজ অনেক অনেক আনন্দিত এবং সবার ভালোবাসার কাছে ভীষণ ভাবে কৃতজ্ঞ। আমার প্রিয় মুহূর্তে যখন আমার এই প্রিয় মানুষগুলোকে কাছে পাই সত্যি তখন মনে হয় আমার আর কিছুই চাওয়ার নাই। আমি ভাবতে পারিনি এরা আমাকে এভাবে আমার বিশেষ দিনে আমাকে চমকে দিবে। আমি আজ অনেক সুখী আমি আমার পাশে আমার প্রিয় সহধর্মিনী আন্নাকে পাশে নিয়ে সবার সাথে এই দিনটিকে উৎযাপন করতে পেরেছি।'

এদিকে, অভিনেত্রী আন্না স্বামী সাগরের জন্মদিন উপলক্ষে তিনি বলেন, 'আজ আমার প্রিয় মানুষটার জন্মদিন, তাই আমি আমার ভালোবাসার মানুষটার জন্য আল্লাহতায়ালার কাছে ওর সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করছি। আজকের দিনটাকে আমি বিশেষ ভাবে মনে রাখবো। যারা আমাদের চমকে দিয়েছেন তাদের প্রতি আমার কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিজনেস আওয়ার/০৮ নভেম্বর, ২০১৮/এসআর/আরএইচ

উপরে