ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


নতুন লুকে আসছে নিরব!

২০১৮ নভেম্বর ০৮ ১৯:১২:২২

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক নিরব। সম্প্রতি তিনি ‘অফিসার রিটার্নস’ নামের নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন। বর্তমানে গাজীপুরের ভাওয়াল বনের গহীন অরণ্যে ছবিটির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করা হচ্ছে। তবে এ লটে নায়িকা জলির কোনও দৃশ্য নেই। এই ছবিটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস।

শুটিং প্রসঙ্গে নিরব জানান, ঢাকা ও গাজীপুরে প্রথম লটে ১০ দিন শুটিংয়ের নির্ধারিত ডিউরেশন ছিল। এ লটে গাজীপুরের ভাওয়াল বনের গভীরে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। তবে প্রথম লটে নায়িকার কোনো দৃশ্যায়ন ছিল না।

স্বাধীন মাহমুদ, তিনি আইন শৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী ‘স্পেশাল ফোর্স’- এর একজন ডেডিকেটেড অফিসার। অপরাধ দমনে আপোষহীন একজন অফিসার তিনি। আর এই স্বাধীন মাহমুদের ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক নিরব। ‘অফিসার রিটার্নস’ ছবিতে নিরবকে আগের অন্যান্য লুকের থেকে ভিন্ন লুকে দেখা যাচ্ছে।

নায়ক নিরব বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী 'স্পেশাল ফোর্স'। এই বাহিনীর একজন ডেডিকেটেড অফিসার স্বাধীন মাহমুদ। যিনি অপরাধ দমনে আপসহীন। স্বাধীন মাহমুদের চরিত্রে আমি অভিনয় করেছি। এই চরিত্রে কাজের অভিজ্ঞতা দারুণ।

তিনি আরও বলেন, ‘বেশ চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে হচ্ছে। বনের এতো গভীরে যেখানে মানুষজনের সচরাচর চলাচল নেই, এমন একটি সুনসান জায়গায় শুটিং হয়েছে। মাঝে মধ্যে নিজেরই ভয় লেগে যাচ্ছিল চারপাশের নিরবতায়। তাছাড়া শ্যুটিং এর একটা পর্যায়ে আমি ফাইট কতে গিয়ে আহত হই, কিন্তু তাতেও দমে যাইনি। কাজ চালিয়ে গেছি। আসলে একটা ভাল কাজের জন্য ত্যাগ স্বীকার করাটাও আনন্দের। বলা যায় খুব ভালো কাজ হয়েছে এ লটে। চমৎকার গল্পে বেশ যত্ন নিয়ে নির্মাণ করছেন পরিচালক।’

‘অফিসার রিটার্নস’ ছবিতে নিরব-জলি ছাড়াও আরও অভিনয় করেছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান সহ আরও অনেকে।

বিজনেস আওয়ার/০৮ নভেম্বর, ২০১৮/এসআর/আরএইচ

উপরে