ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫


চোরচক্রের মূল হোতা গ্রেফতার, সিএনজি উদ্ধার

২০১৮ ডিসেম্বর ০৩ ১৯:১৬:৩০

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের আনালিয়াবাড়ি এলাকা থেকে চুরি হওয়া সিএনজি চালিত অটোরিক্সাসহ চোরচক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার গ্রেফতারকৃতকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার হওয়া ফরিদ মিয়া ওরফে ফরিদ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার বগাচর ইউনিয়নের সারমারা ভাটিয়াপাড়া গ্রামের অজি আলীর ছেলে।

জানা যায়, গত রোববার (০২ ডিসেম্বর) সকালে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার খোরশেদ শেখ সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় তিনি বঙ্গবন্ধু সেতুপূর্ব-রেলস্টেশন সংলগ্ন একটি হোটলে অটোরিক্সাটি রেখে খেতে যায়। এই সুযোগে চোরচক্রের মূলহোতা ফরিদ মিয়া অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়।

পরে এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সিলভার রঙের অটোরিক্সাসহ মূলহোতাকে বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, চুরি যাওয়ার পরই পুলিশ অভিযানে চালিয়ে ওইদিন বিকালেই আনালিয়াবাড়ি এলাকা থেকে অটোরিক্সাসহ চোরচক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে। এবিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজনেস আওয়ার/০৩ ডিসেম্বর, ২০১৮/আরএইচ

উপরে