ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫


বিপ্রপার্টি ডটকম ও এসবিসিসিআই'র চুক্তি সই

২০১৮ ডিসেম্বর ০৪ ১৫:০০:০৯

বিজনেস আওয়ার ডেস্ক: দেশের সবচেয়ে বড় আবাসন বিষয়ক অনলাইন প্ল্যাটফর্ম বিপ্রপার্টি ডটকম সম্প্রতি স্পেন-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এসবিসিসিআই) সঙ্গে একটি সমঝোতা চুক্তি সই করেছে। এই চুক্তির ফলে এখন এই দুই প্রতিষ্ঠানের মধ্যে কৌশলগত সহযোগিতা বৃদ্ধি পাবে। দেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টিতে বর্তমানে ২০,০০০ টিরও বেশি প্রপার্টি ক্রয়-বিক্রয়ের তথ্য দেওয়া আছে।

এসবিসিসিআই’র প্রধান লক্ষ্য বাংলাদেশে ব্যবসায়িক পরিবেশ ও সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা এবং মত বিনিময় করা। এই চুক্তির ফলে বিপ্রপার্টি ডটকম এসবিসিসিআই’র সাথে সম্পৃক্ত ব্যবসা এবং রিয়েল এস্টেটের বিষয়ে সব ধরনের জিজ্ঞাসা ও প্রয়োজনে তাদের বিশেষজ্ঞদের সহায়তা নেওয়ার এখতিয়ার পেল।

এমনকি বিপ্রপার্টি ডটকম এসবিসিসিআই ও তাদের অংশীদারদের রিয়েল এস্টেট সম্পর্কিত সব ধরনের আইনগত নথিপত্র প্রস্তুত করার দায়িত্ব পালন করবে। এই চুক্তির ফলে বাংলাদেশে স্প্যানিশ ব্যবসায়ীদের প্রপার্টি খুঁজে পাওয়ার সমস্যা সমাধান হবে বলে আশা করা যাচ্ছে।

চুক্তিতে বিপ্রপার্টির পক্ষে সই করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং এসবিসিসিআই’র প্রেসিডেন্ট জস এ গারসিয়া রোমেরো।

এ সময় আরো উপস্থিত ছিলেন– বিপ্রপার্টির পক্ষ থেকে মাহজাবীন চৌধুরী, ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড পাবলিক রিলেশনস, আসিফ আরাফাত ইসলাম, হেড অব করপোরেট বিপ্রপার্টি, এসবিসিসিআই এর সেক্রেটারি জেনারেল কাজী মিজানুর রহমান এবং এসবিসিসিআই এর এক্সিকিউটিভ ডিরেক্টর আবু সালেহ সহ অনেকে

বিজনেস আওয়ার/০৪ ডিসেম্বর, ২০১৮/এমএএস

উপরে