ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫


প্রশংসিত সজলের ‘অস্থির ছেলেটা’

২০১৮ ডিসেম্বর ০৫ ২১:৩৪:৫৫

শাকিলুর রহমান : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। তিনি প্রতিনিয়ত নতুনভাবে হাজির হচ্ছে দর্শকদের সামনে। এবার তিনি ‘অস্থির ছেলেটা’ নামে একটি নাটকে ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করেছেন। আর নাটকটি ইউটিউবে মুক্তির প্রথম দিন থেকে এখন পর্যন্ত দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। এছাড়াও সজলের অভিনয়ও দারুণ প্রশংসিত হয়েছে।

গত ২৯ তারিখ ক্লাব ১১ এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘অস্থির ছেলেটা’ নাটকটি প্রকাশ করা হয়। এই নাটকটি রচনা ও পরিচালনার করেছেন তরুণ নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ।

এ প্রসঙ্গে সজল বলেন, 'প্রত্যেক শিল্পীই এমন কিছু কাজ করতে চান, দিনশেষে সে কাজটা করে তিনি আত্মতৃপ্তি পাবেন। এটা তেমনই একটি কাজ। বান্নাহর নির্মাণশৈলী বেশ ভালো।খুবই অন্যরকম একজন পরিচালক। এতো সুন্দরভাবে গল্পটা আর্টিস্টদের মাঝে সাজিয়ে দেয়; পুরো কাজটা একদম সহজ হয়ে যায়। ভীষণ ভালো লেগেছে বান্নাহ’র সাথে এই কাজটা।'

‘অস্থির ছেলেটা’ নাটকটিতে সজলের বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দা জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এতে আরও অভিনয় করেছেন মাইমুনা ফেরদৌস মম, সামিরা মাইলি, রকি খান, জায়ান (শিশুশিল্পী) সহ আরও অনেকে।

বিজনেস আওয়ার/০৫ ডিসেম্বর, ১০১৮/আরআই

উপরে