ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

সাফায়েত হত্যা

পিতার বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের

২০১৮ ডিসেম্বর ০৬ ১০:৩১:০৯

বিজনেস আওয়ার প্রতিবেদক: রাজধানীর বাংলামোটরে নূর সাফায়েত নামে তিন বছর বয়সী শিশুকে হত্যার অভিযোগে গতকাল বুধবার রাতে শাহবাগ থানায় অভিযোগ দেয়া হয়েছে। বাবা নুরুজ্জামান কাজলকে আসামি করে অভিযোগ করেন সাফায়েতের মা মালিহা আক্তার।

এ ব্যাপারে পুলিশের রমনা বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইহসানুল ফিরদাউস বলেন, সাফায়েতের মা গতকাল রাতে অভিযোগ দিয়েছেন। আমরা এই অভিযোগ যাচাই বাছাই করবো। এছাড়া এখনও আমরা শিশুর মেডিকেল রিপোর্ট হাতে পায়নি। তদন্ত রিপোর্ট ও মেডিকেল রিপোর্ট পাওয়ার পরে ব্যাবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, বুধবার বাংলামোটরের লিংক রোডের ১৬ নম্বর বাড়ির ভেতর থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। এর আগে বেলা ১টা ৫০ মিনিটে ওই শিশুর পিতা নুরুজ্জামান কাজলকে আটক করে শাহবাগ থানাইয় নেয়া হয়।

সকালে ওই বাসায় এক বাবা তাঁর দুই শিশুসন্তানকে 'জিম্মি' করে রেখেছেন— এমন সংবাদে বাসাটি ঘিরে ফেলে পুলিশ। কিছুক্ষণ পর র‍্যাব, পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিসের সদস্যেরা ঘটনাস্থলে যায়।

এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে নুরুজ্জামান জানিয়েছেন যে সন্তানকে তিনি হত্যা করেননি। কখনো বলছেন সে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মারা গেছে। কখনো বা স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের কথা বলছেন।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৮/এমএএস

উপরে