ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫


অত্যাধুনিক সব ফিচারের স্বাদ দিতে আসছে অপো আর১৭ প্রো

২০১৮ ডিসেম্বর ০৬ ১১:৩৬:২৪


বিজনেস আওয়ার ডেস্ক: সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, জনপ্রিয় প্রিমিয়াম আর সিরিজের সর্বশেষ সংস্করণ আর১৭ প্রো বাজারে নিয়ে আসতে যাচ্ছে । বিশ্বের দ্রুততম চার্জিং, সুপার vooc, ফাস্ট লেন-এর সাথে লাইটিং ফাস্ট পারফরম্যান্স এক্সপেরিয়েন্স এবং একটি ’হিডেন’ ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নিয়ে এবার হাজির হচ্ছে অপো।

অসাধারণ প্রযুক্তিগত উদ্ভাবনসমৃদ্ধ আর১৭ প্রো-তে রয়েছে ওয়াটার ড্রপ নচ সম্পন্ন ৬.৪ ইঞ্চি ডিসপ্লে যার ৯১.৫% জুড়েই থাকছে স্ক্রিন। ওয়াটারড্রপের মূলভাব দ্বারা অনুপ্রাণিত নচ সম্পন্ন এই আর১৭ প্রো-তে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম যা পরিচালনা করবে শক্তিশালী স্ন্যাপপড্রাগন ৭১০ প্রসেসর। আর মেটাল এবং গ্লাসের সমন্বয়ে তৈরী ফোনের সুদৃশ্য কর্নারগুলো হাই-কোয়ালিটি ফিল এনে দেবে আপনার হাতের মুঠোয়।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, 'অপো আর১৭ প্রো, দ্রুততম চার্জিং সুপার ঠঙঙঈ এবং ফাস্ট লেন পারফরম্যান্স এক্সপেরিয়েন্স স¤পন্ন একটি প্রিমিয়াম ফোন। প্রযুক্তির সাথে উদ্ভাবনের সম্পর্ক স্থাপনের মাধ্যমে এই ফোনটিকে মোবাইল ফটোগ্রাফি প্রেমিক ও তরূণ প্রজন্মের জন্য উৎসর্গ করা হলো। আমাদের বাংলাদেশী গ্রাহকেরা এই ফোনটিকে খুবই পছন্দ করবেন বলে আমি মনে করি'।

অপো আর১৭ প্রো-এর মাধ্যমে গ্রাহকেরা স্মার্ট ক্যামেরার সকল ধরনের ফিচার উপভোগ করতে পারবেন। পেছনে থাকছে ১২+২০ মেগাপিক্সেল সেন্সর যা ওআইএস এবং ওআইএস অপটিক্যাল স্ট্যাবিলাইজেশনে সক্ষম, এছাড়াও ভ্যারিয়েবল অ্যাপারচারের সুবিধা তো থাকছেই (এফ/১.৫-এফ/২.৪)। যখনই প্রাকৃতিক সৌন্দর্য স¤পন্ন সেলফি তোলার প্রসঙ্গ আসে, নিঃসন্দেহে এক্ষেত্রে অপোই সেরা। অপোর ২৫ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা আপনার সৌন্দর্যকে আরো ফুটিয়ে তুলবে।

এর নন- রিমুভ্যাবল ৩৭০০ এমএএইচ ব্যাটারী দ্রুত চার্জিংয়ে সহায়তা করে। আর১৭ প্রো নিয়ে আসবে বহুল প্রতীক্ষিত সুপার ঠঙঙঈ ফ্ল্যাশ চার্জ যেটি ১০মিনিটের মাঝেই ৪০% চার্জ সম্পন্ন করতে সক্ষম হবে। শুধুমাত্র স্ক্রীনটি স্পর্শের মাধ্যমে মুহূর্তেই আপনি আপনার আর১৭ প্রো-টি আনলক করতে পারবেন। যা সম্ভব হচ্ছে অপো আর১৭ প্রো-তে থাকা আলট্রা-ফটোসেনসিটিভ সেন্সর এর কারনে যা সুস্পষ্ট ফিঙ্গারপ্রিন্ট ইমেজ নিশ্চিত করে। এছাড়াও অপো’র কালার ওএস ৫.২ খুবই আধুনিক, কার্যকরী ও ইউজার-ফ্রেন্ডলি।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৮/এমএএস

উপরে