ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫


সোহরাওয়ার্দীতে ঐক্যফ্রন্টের জনসভা সোমবার

২০১৮ ডিসেম্বর ০৬ ১৪:০৩:৪৫


বিজনেস আওয়ার প্রতিবেদক: আগামী ১০ ডিসেম্বর (সোমবার) দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এ জনসভার ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, নির্বাচনকে প্রহসনে পরিণত করে আবারও ক্ষমতায় আসার জন্য নানা কলাকৌশল ও নীলনক্সা তৈরি করেছে এ 'অবৈধ' সরকার। আর এ প্রহসনের অংশ হিসেবেই সরকার গায়ের জোরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা চালাচ্ছে।

বিপুল জনপ্রিয় নেত্রী খালেদা জিয়া আর জনগণকেই শেখ হাসিনার সবচেয়ে বড় ভয়, তাই আইন-ন্যায়বিচারের তোয়াক্কা না করে সরকার খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে।

রিজভী বলেন, জনসভা উপলক্ষে আমরা পুলিশ কমিশনার ও সোহরাওয়াদী উদ্যানের কর্তৃপক্ষের কাছে চিঠি দিয়েছি। আশা করছি ১০ ডিসেম্বর সোমবার ঐক্যফ্রন্টের এই জনসভা সার্থক হবে, সাফল্য মণ্ডিত হবে।

নিবাচনকে প্রহসনে পরিণত করছে সরকার এমন মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, আওয়ামী লীগের জনসমর্থন শূন্য, তাই একতরফা নিবাচনের সমস্ত কলাকৌশল অবলম্বন করছে। আর এ কাজে সরকারকে সার্বিক সহযোগিতা করছে বতমান নির্বাচন কমিশন।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৮/এমএএস

উপরে