sristymultimedia.com

ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬


কুয়েতে ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু

০১:২৪পিএম, ১১ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার ডেস্ক : কুয়েতে ভবনের ছাদ থেকে পড়ে মো. বেলাল হোসেন (৩৮) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘতে। বেলাল হোসেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে।

মৃত্যুর ঠিক আধা ঘণ্টা আগেও স্ত্রী ও পরিবারের সঙ্গে ফোনে কুশল বিনিময় হয় বেলালের। বাংলাদেশ সময় রাত ৮টার পর খবর আসে বেলাল ছাদ থেকে পড়ে মারা গেছেন।

বেলালের ভাই মো. হেলাল বলেন, বেলাল কুয়েতে কন্ট্রাক্টর হিসেবে কাজ করতেন। তার প্রতিষ্ঠানে বেশ কয়েকজন শ্রমিকও ছিলেন, ঘটনার দিন একটা বিল্ডিংয়ের উপরে থাই গ্লাসের কাজ চলছিল।

এ সময় উপর থেকে একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বিষয়টি তার রুমমেটরা আমাদেরকে জানান। আসরের নামাজের আগে আমাদের কথা হয়। এরপর বাংলাদেশ সময় রাত ৮টার দিকে খবর আসে তিনি মারা গেছেন।

এদিকে কুয়েত প্রবাসী বেলালের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বেলাল দুই বছর বয়সী একটি কন্যা সন্তানের বাবা। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। বেলারের স্ত্রী, পরিবার-পরিজন অধির আগ্রহে অপেক্ষা করছেন শেষবারের মতো তাকে দেখার জন্য।

বিজনেস আওয়ার/১১ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে