sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


'যেকোনো মূল্যে শুদ্ধি অভিযানকে সফল করতে হবে'

০৩:৫৯পিএম, ১৬ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : নেত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন সে অভিযানকে যেকোনো মূল্যে সফল করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, দুর্নীতিবাজদের না বলুন, মাদকসেবীদের না বলুন, চাঁদাবাজদের না বলুন, টেন্ডারবাজদের না বলুন, ভূমিদস্যুদের না বলুন। এটাই হচ্ছে শেখ হাসিনার শুদ্ধি অভিযান।

সেই সৎ সাহস আছে বঙ্গবন্ধুর কন্যার। শুদ্ধি অভিযান শুরু করেছেন নিজের ঘর থেকে। দলে কোনো চাঁদাবাজকে ঠায় দেয়া হবেন। আমরা তাকে স্যালুট করি।

কাদের বলেন, ‘আমরা আজকে গর্ব করে বলতে পারি, গত ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতার নাম শেখ হাসিনা। আমরা আজ একথা বুক ফুলিয়ে বলতে পারি, শেখ হাসিনার মতো সৎ রাষ্ট্রনায়ক এদেশে আগে আসেনি।

আমরা গর্ব করে বলতে পারি, গত ৪৪ বছরে সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। দেশের সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা।’

এর আগে সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতি সম্মেলন স্থলে এসে উপস্থিত হলে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন শেখ হাসিনা।

বিজনেস আওয়ার/১৬ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে