sristymultimedia.com

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬


না ফেরার দেশে জীবননগর প্রেস ক্লাবের সভাপতি

১১:৫৯এএম, ১৭ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা) : সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন জীবননগর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ারুল কবীর। রোববার (১৭ নভেম্বর) সকাল ১১টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যূ বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এলাকা ও সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, সাংবাদিকতার পাশাপাশি তিনি একজন ফসল প্রেমী ছিলেন। গ্রামের বাড়ির নিজ জমিতে বিভিন্ন শাক-সবজি পরিচর্যার কাজ তিনি নিজেই করতেন। অন্যান্য দিনের মতো রোববার সকালে তিনি নিজ জমিতে ফসলের পরিচর্যা করছিলেন। এসময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যূ বরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি ও জীবননগর প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক আতিয়ার রহমান বলেন, আজ সকালে কবীর ভাই নিজ জমিতে ফসলের পরিচর্যা করছিলেন। এমন সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে এলাকাবাসীর সহায়তায় ওনাকে জীবননগর উপযেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওনাকে মৃত ঘোষনা করেন।

মৃত্যকালে আনোয়ারুল কবীরের বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে-সন্তানসহ অসংখ গুনগ্রহী রেখে গেছেন। আনোয়ারুল কবীরের মৃত্যুতে বিজনেস আওয়ার টুয়েন্টিফোর ডট কমের পক্ষথেকে তার আত্মার মাগফেরাত কামনা করেন পত্রিকার পধান প্রতিবেদক রেজোয়ান আহমেদ।

এদিকে আনোয়ারুল কবীরের মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি করেছে তারই ফেসবুকে পোস্ট করা একটি স্ট্যাটাস। সকাল ১০টার দিকে তিনি নিজের ফেসবুক স্ট্যাটাসে লেখেন "আমি নিরবে চলে গেলাম"। ঠিক ১ঘন্টা পর তার মৃত্যু সংবাদ পায় স্থানীয় সাংবাদিকেরা।

স্ট্যাটাসে তার ফেসবুক বন্ধুরা নানা কমেন্ট করেন। অনেক তার সাথে তাল মিলিয়ে কমেন্টের মাধ্যমে উত্তরও দেন। 'আমিও নীরবেই জেনে রাখলাম', 'কোথায় গেলেন ভাই', 'এভাবে আপনি চিরদিনের জন্য চলে যাবেন তা আমি ঘুনাক্ষরেও ভাবতে পারিনি'।

বিজনেস আওয়ার/১৭ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

তিন বিভাগে পেট্রলপাম্প ধর্মঘট
তেল বিক্রি বন্ধ, অচল হয়ে যেতে পারে সড়কপথ

উপরে