sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


ফারুকীর নতুন সিনেমায় এক ঝাঁক তারকা

০৫:৩৬পিএম, ১৯ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্কঃ নাটক, সিনেমা, বিজ্ঞাপন কিংবা গানের ভিডিওতে তাহসানকে যেভাবে সচরাচর পাওয়া যায়, এবার তা থেকে বেশ আলাদা আবহে হাজির হচ্ছেন দেশের অন্যতম জনপ্রিয় এই নায়ক-গায়ক। বিশেষ করে তার এমন দাড়ির কাটিং দর্শকদের আগাম ভাবনায় ফেলে দিয়েছে।

তাহসানের এই লুকে আসার অন্যতম কারণ ভারতের নন্দিত অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি! কারণ, তার প্রযোজিত ও অভিনীত ছবিতে যুক্ত হলেন তাহসান খান। ছবিটির নাম ‘নো ল্যান্ডস ম্যান’।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অনেক আগেই ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করছেন তিনি। নওয়াজুদ্দিন সিদ্দিকী এবং অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল এই সিনেমায় এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। এবার গণমাধ্যমকে ফারুকী জানালেন, সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। থাকছেন তিশাও।

চলচ্চিত্রটির চিত্রনাট্য ইতোমধ্যে একাধিক ফেস্টিভালে ফান্ড জিতে নিয়েছে। ২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয় এটি। এছাড়া একই বছর নভেম্বরে ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে শ্রেষ্ঠ প্রজেক্টের পুরস্কার লাভ করে এবং ডিসেম্বরে মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ড-এর যৌথ উদ্যোগে দেওয়া অ্যাপসা ফিল্ম ফান্ড অর্জন করে।

ভারতের নন্দিত অভিনেতা নওয়াজুদ্দিন ছাড়াও ছবিটি প্রযোজনায় যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নিজেও। চলচ্চিত্রটির সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গ-বিডি।

নির্মাতা সূত্র এবং তাহসান জানিয়েছেন, জানুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হচ্ছে, যা চলবে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও ভারতের বিভিন্ন স্থানে।

বিজনেস আওয়ার/১৯ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে