sristymultimedia.com

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


রিং সাইনের লভ্যাংশ ঘোষণা

০৫:৩০পিএম, ২০ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক: শেয়ারবাজারে লেনদেনের অপেক্ষায় থাকা রিং সাইন টেক্সটাইলের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৭২ টাকা। চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৮৮ টাকা।

ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য বার্ষিক সাধারণ সভার (এজিএম) আহবান করেছে কোম্পানি। আগামী ২৬ ডিসেম্বর কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে। লভ্যাংশ বিতরণে শেয়াহোল্ডার নির্বাচনে কোম্পানিটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১১ ডিসেম্বর।

একই সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর (জুলাই-সেপ্টেম্বর) সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হয়েছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৭০ টাকা। যা আগের বছর একই সময়ে হয়েছিল ০.৫০ টাকা।

উল্লেখ্য, ২০১৮-১৯ অর্থবছরের জন্য হলেও এ লভ্যাংশ আইপিওতে বিজয়ী বিনিয়োগকারীসহ সবাই পাবে। কারন এরইমধ্যে আইপিও বিজয়ীদের শেয়ার বিওতে ক্রেডিট করা হয়েছে। আর রেকর্ড ডেট নির্ধারন করা হয়েছে ১১ ডিসেম্বর। অর্থাৎ ওইদিন রিং সাইনের শেয়ার যাদের কাছে থাকবে, তারা লভ্যাংশ পাবে।

বিজনেস আওয়ার/২০ নভেম্বর, ২০১৯/এস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে