sristymultimedia.com

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬


সকালে কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী

০৯:২০পিএম, ২১ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ভারত ও বাংলাদেশের মধ্যকার দিবা-রাত্রির প্রথম টেস্ট উদ্বোধন করতে শুক্রবার (২২ নভেম্বর) কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সফরসঙ্গীদের নিয়ে যাত্রা করবেন তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে জানা যায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট সকাল ১০টায় প্রধানমন্ত্রী ও সফরসঙ্গীদের নিয়ে কলকাতার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবে। সকাল সাড়ে ১০টা নাগাদ ফ্লাইটটি নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

প্রধানমন্ত্রীর দৈনন্দিন কর্মসূচিতে বলা হয়েছে, দুপুর ১২টা ২০ মিনিটে তিনি খেলার মাঠে ক্রিকেটের গোলাপি বল ও কয়েন গ্রহণ শেষে তা দুই দলের অধিনায়ক ও আম্পায়ারদের কাছে হস্তান্তর করবেন। ১২টা ৫০ মিনিটে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিলে আনুষ্ঠানিক বেল বাজানোর মাধ্যমে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের সূচনা করবেন তিনি।

এছাড়া দুপুরের ভোজের পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে। এরপর রাত আটটায় ইডেন গার্ডেনস স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে রাত ১০টায় তিনি ঢাকার উদ্দেশে কলকাতা ত্যাগ করবেন।

বিজনেস আওয়ার/২১ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

রাজধানীতে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার
রাজধানীতে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

উপরে