sristymultimedia.com

ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬


রোনালদোর গোলে হার এড়ালো জুভেন্টাস

০৮:৪১এএম, ০২ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : সিরি'আ লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে হার এড়ালো জুভেন্টাস। পেনাল্টি গোলে সাস্যুলোর বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র করে মাঠ ছাড়ে তুরিনের বুড়িরা।

রবিবার সাস্যুলোর বিপক্ষে ২০ মিনিটে এগিয়ে যায় জুভরা। রদ্রিগো বেনতানকারের পাস থেকে বল পান লিওনার্দো বোনুচ্চি। প্রতিপক্ষের ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শট নেন তুরিনের অধিনায়ক। সাস্যুলোর গোলরক্ষককে ফাঁকি দিয়ে ডানদিকে জালে জড়ায় বল।

কিন্তু মাত্র ২ মিনিট পর ফ্রান্সেসকো কাপুতোর কাছ থেকে বল পান জেরেমি বোগা। ফরাসি মিডফিল্ডার বল পাঠিয়ে দেন গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের মাথার উপর দিয়ে। সমতায় ফেরে সাস্যুলো।

এরপর বিরতি থেকে ফিরে তুরিনের দর্শকদের চিৎকার বন্ধ করে দেন কাপুতো। ৪৭ মিনিটে ২-১ ব্যবধানে পিছিয়ে পড়ে জুভেন্টাস। গোল হজম করে আক্রমণের ধার বাড়ায় তারা। কিন্তু সাস্যুলোর রক্ষণদেওয়াল ভাঙা সহজ হচ্ছিল না রোনালদো-হিগুয়েনদের।

৫৩ মিনিটে ফেদেরিকো বার্নাডেসচির পরিবর্তে পাওলো দিবালাকে মাঠে নামান কোচ সারি। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নামানোর পরপরই ম্যাচের পট পরিবর্তন হয়ে যায়।

৬৭ মিনিটে সাস্যুলো ডিফেন্ডার ফিলিপ্পো রোমাগনা ফাউল করে বসেন দিবালাকে। রেফারি পেনাল্টির নির্দেশ দেন। পরের মিনিটে স্পট কিক থেকে সাস্যুলো গোলরক্ষক স্টেফানো তুরাতিকে পরাস্ত করেন রোনালদো। আর এতেই রক্ষা হয় জুভিদের।

বিজনেস আওয়ার/০২ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে