ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫


তরুণীকে ধর্ষণের পর হত্যাঃ ২আসামী ২ দিনের রিমান্ডে

২০১৭ নভেম্বর ১৭ ২২:১৭:৫৬

বিজনেস আওয়ারঃ বরগুনায় তরুণীকে ধর্ষণের পর হত্যা মামলায় পাথরঘাটা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ২ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার বিকেলে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১০ই আগস্ট পাথরঘাটা ডিগ্রি কলেজের পুকুর থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করা হয়। লাশের পরিচয় নিশ্চিত হওয়ার পাশাপাশি ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করে গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় কলেজের নৈশপ্রহরী জাহাঙ্গীরকে।

তার দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার, কলেজ ছাত্রলীগের সভাপতি রুহি আনাল দানিয়াল, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সংগঠনিক সম্পাদক মাহিদুল ইসলাম রায়হান, উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক মোহামদ মাহমুদকে আটক করে পুলিশ। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে তারা।

বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক বলেন, তারা তাদের নিজেদেরকে জড়িয়ে স্বীকারোক্তি দিয়েছে। তারা ধর্ষণের পর হত্যা করেছে এবং তারপর মরদেহটিকে গুম করেছে।

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন এই ঘটনার ব্যাপারে পুলিশের তদন্তে সবধরণের সহযোগিতা করবে জেলা ছাত্রলীগ। কারো ব্যক্তিগত অপরাধ ছাত্রলীগ বহন করবে না।

রোববার সকালে, আটক চার ছাত্রলীগ নেতা ও নৈশপ্রহরিকে গ্রেফতার দেখানো হয়। তবে, উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বিজনেস আওয়ার /এমএএস

উপরে