ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪

Bijoy-month-businesshour24

দেশ সেরা পণ্য আরএফএল প্লাস্টিক ও প্রাণ মিল্ক ক্যান্ডি

২০১৭ নভেম্বর ২৭ ১১:৫৬:৪১

বিজনেস আওয়ার ডেস্ক: দেশের বৃহত্তম ও জনপ্রিয় শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপের দুটি পণ্য শ্রেষ্ঠত্বের পুরস্কার (বেস্ট অ্যাওয়ার্ড) অর্জন করেছে। প্লাস্টিক বিভাগে আরএফএল ও কনফেকশনারি ক্যান্ডি বিভাগে প্রাণ মিল্ক ক্যান্ডি দেশের শ্রেষ্ঠ পণ্য হিসেবে পুরস্কার পেয়েছে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর লা-মেরিডিয়ান ঢাকা হোটেলে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৭ অনুষ্ঠানে পণ্য দুটিকে শ্রেষ্ঠ ঘোষণা করা হয় এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।


২০০৮ সাল থেকে শুরু হওয়া এ পুরস্কার আয়োজন দেশের সর্বাধিক প্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়। এটি বাংলাদেশের ব্যবসায়িক সম্প্রদায়ের সাফল্যের স্বীকৃতি এবং ব্র্যান্ড বিল্ডিংয়ে তাদের কৃতিত্ব চিত্রিত করার শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম। কান্তার মিলওয়ার্ড ব্রাউন দ্বারা দেশব্যাপী সঞ্চালিত একটি ভোক্তা জরিপের উপর ভিত্তি করে এ বছর ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়।

প্লাস্টিক পণ্যের ক্যাটাগরিতে প্রাপ্ত শ্রেষ্ঠ পুরস্কারটি গ্রহণ করেন আরএফএল প্লাস্টিকের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান এবং কনফেকশনারী ক্যান্ডি ক্যাটগরিতে পদক গ্রহণ করেন প্রাণ মিল্ক ক্যান্ডির ব্রান্ড ম্যানেজার শাহাদত হোসেন।

নবম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সর্বমোট ১০৩টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। তন্মধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের হাতে সম্মাননা পদক তুলে দেয়া হয়। এ ছাড়া পদক লাভ করেন সেরা দেশীয় ১০ ব্র্যান্ড এবং সর্বশ্রেণিয় সেরা ১০ ব্র্যান্ডের প্রতিনিধিরা।

সর্বশ্রেণিয় সেরা ৩০টি ব্র্যান্ডের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছে যথাক্রমে গ্রামীণফোন, হরলিকস এবং রুপচাঁদা। দেশীয় সেরা ১০টি ব্র্যান্ডের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছে যথাক্রমে ইস্পাহানী মির্জাপুর চা, রাধুঁনী মসলা এবং সুপার ফ্রেশ ফর্টিফাইড সয়াবিন তেল।

বিজনেস আওয়ার/১৯ নভেম্বর/এন

উপরে