ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫


এমটিবি পুরস্কৃত করল আলমগীর-কে

২০১৭ নভেম্বর ২৭ ১২:৩৪:১৭


বিজনেস আওয়ার ডেস্ক: বিদেশের মাটিতে একদল উশৃঙ্খল যুবকের হাত থেকে গায়া গুরনোত্তা নামক একজন বিদেশিনী ফটোগ্রাফারকে অবশ্যম্ভাবী বিপদের হাত থেকে উদ্ধার করেন বাংলাদেশের সন্তান হোসেন আলমগীর। এবছর অক্টোবর মাসে ঘটনাটি ঘটে ইতালীর ফ্লোরেন্স শহরে। তাঁর এই জনহিতকর সাহসী কাজের স্বীকৃতিস্বরূপ এমটিবি’র ৭ম ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড প্রদান করা হয় হোসেন আলমগীরের পরিবারকে।

এমটিবির চেয়ারম্যান, এম. এ. রউফ, জেপি, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সৈয়দ মঞ্জুর এলাহী, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান, রাশেদ এ. চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান-এর উপস্থিতিতে, সম্প্রতি এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায়, হোসেন আলমগীরের পরিবারকে একটি সম্মাননা ক্রেস্ট ও চেক প্রদান করা হয়।

এম. এ. রউফ, জেপি তার বক্তব্যে বলেন, হোসেন আলমগীরের সাহসী ও জনহিতকর কাজের জন্য এদেশ যেমন গর্বিত, তেমনি এমটিবি এ সম্মাননা দিতে পেরে ধন্য। বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য তিনি হোসেন আলমগীরের পরিবারের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, অদম্য সাহসী কর্মকান্ডের স্বীকৃতিস্বরূপ নিঃস্বার্থ ও নির্ভীক মানুষদের এবং তাঁদের পরিবারবর্গের প্রতি সম্মান জানানোর উদ্দেশ্যেই এমটিবি, ২০১২ সালে, ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড-এর প্রচলন করে এবং ইতোমধ্যে সর্বমোট ৭জন-কে এই সম্মাননা প্রদান করা হয়।

বিজনেস আওয়ার/এন

উপরে