ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫


নাবিলের ওপর হামলা ছাত্রলীগের বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ : ছাত্রদল

২০১৭ নভেম্বর ২৭ ১৬:০৯:২৫

বিজনেস আওয়ার : মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ মোরশেদ সালেহীন নাবিলের ওপর ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

রোববার রাতে এক বিবৃতিতে তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগ একের পর এক তাণ্ডব চালিয়ে দেশকে জিম্মি করার পায়তারা করছে। সরকারের পৃষ্ঠপোষকতায় ছাত্রলীগ আজ সন্ত্রাসী সংগঠন হিসেবে নিজেদেরকে জনগণের সামনে দাঁড় করাতে সক্ষম হয়েছে। তাদের দমন-পীড়ন আর অত্যাচারে দেশবাসী অতিষ্ঠ।

তারা আরও বলেন, দেশজুড়ে ছাত্রলীগের বর্বরোচিত তাণ্ডবলীলা শিক্ষার পরিবেশকে ধ্বংসের মুখে ফেলে দিচ্ছে। তারা যখন নিজেরা খুনোখুনি করে আইন-শৃঙ্খলা বাহিনী তখন চক্ষু-কর্ণহীন থাকে। অথচ ছাত্রদলের নেতাকর্মীরা কোনো অন্যায় না করলেও মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সিলেটে ছাত্রদল নেতা সাঈদ মোরশেদের ওপর ছাত্রলীগের হামলা হিংস্রতা, বর্বরতা ও বিকৃত মানসিকতার চরম বহি:প্রকাশ।

তারা অবিলম্বে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন। অন্যথায় ছাত্রলীগের নিষ্ঠুরতার বিরুদ্ধে দেশের ছাত্র-জনতা যখন সমন্বিত প্রতিরোধ গড়ে তুলবে তখন তারা পালানোর পথও পাবে না।

বিজনেস আওয়ার / অ.মা

উপরে