ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫


বাবা হলেন চলচ্চিত্র নির্মাতা ইমন সাদি

২০১৭ নভেম্বর ২৮ ১৫:২৫:২৯

শিশির আহমেদ: ২০১০ সালে মালিবাগের বাগান বাড়ীর ছেলে ইমন সাদির সাথে কুমিল্লার মেয়ে মৌ এর রং নাম্বারে প্রথম ফোন আলাপ হয়। ফোন আলাপের পাঁচদিন পর মৌয়ের সাথে কুমিল্লার গ্রামের বাড়ীতে ইমন সাদির প্রথম সাক্ষাত, মৌ তখন কিছুতেই বিশ্বাস করতে পারেনি ইমনের সাথে তার হঠাৎ এভাবে দেখা হবে।

মৌ এতটা সিরিয়াস ছিলনা যতটা ইমন ছিল। প্রথম দেখার পর দুজন দুজনকে আরো আপন করে নিল। এভাবে অতিবাহিত হয় তাদের ভালবাসারর ৭টি বছর। ইমন প্রতিজ্ঞা করেছিল যেদিন সে ডিরেক্টরশিপ পাবে সেদিনই পারিবারিক ভাবে মৌ কে ঘরে তুলে আনবে।

অবশেষে ২০১৬ সালের ২২শে জুলাই ইমন ডিরেক্টরশিপ পেল। তারপর এ প্রেমিকজুগল পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দু’দিন আগে তাদের সংসার আলোকিত করতে রাত পৌনে ২টায় মগবাজারের একটি বেসরকারি হাসপাতালে প্রথম পুত্র সন্তানের জন্ম হয়।

ইমন তার ফেসবুক টাইমলাইনে নবজাতকের ছবিসহ একটি পোস্ট দিয়ে সুখবরটি জানান দেন। তিনি তাতে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, পুত্র সন্তানের পিতা হলাম। আল্লাহপাকের দরবারে লাখো শুকরিয়া।’

ইমনের বাবা যার নবজাতকের নাম রেখেছে মুছা। মা-ছেলে দু’জনই সুস্থ আছে। সন্তুষ্টি জ্ঞাপন করলো মহান আল্লাহর কাছে। কৃতজ্ঞতা জানান পরিবার, স্ত্রী, ভাই-বন্ধু আর শুভাকাঙ্ক্ষিদের কাছে। সকলের কাছে দোয়া প্রার্থী ইমন।


বিজনেস আওয়ার / শি.আ / অ.মা

উপরে